বাবাকে নিয়ে স্মৃতিচারণ করে যে পোষ্ট দিলেন শবনম ফারিয়া

শোবি;জের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া। মডে;লিং দিয়ে শুরু করেছি;লেন শোবিজ ক্যারিয়ার। তারপর ছোট;পর্দা;য় কাজ ক;রছেন দাঁ;পি;য়ে। বড়;পর্দাতেও অভিষে;ক হয়েছিল তার। সরকারি অ;নুদানের ‘দেবী’ সিনেমায় দেখা গি;য়েছিল ফারিয়াকে।

চি;কনগুনি;য়ায় আ;ক্রা;ন্ত হয়ে ২০১৭ সালে;র ১৬ জুলা;ই না ফে;রার দে;শে চ;লে যান ফারিয়ার বাবা ডা. মীর আব;দুল্লাহ। বা;বাকে নিয়ে নিজের ফে;সবুকে স্মৃ;তি;চারণ করেছেন ফারিয়া। ফে;সবুক ক;ভারে দি;য়ে;ছেন বাবার সঙ্গে নি;জের একটি ছবি।

ক্যাপশনে লিখেছেন, ‘মা গল্প বল;ছিল, বাবা বা;সার বা;ইরে থাকলে না;কি আমি খাওয়ার সময় খুব বি;র;ক্ত করতাম! খেতে চা;ইতাম না! বাবা খুব সু;ন্দর আবৃ;ত্তি কর;তেন, তাই বাবা;র কবিতা ক্যা;সেট এ রে;কর্ড করা থা;কতো! বাবা না থা;কলে আমায় সেগুলো শুনি;য়ে খা;ওয়া;নো হতো।’

অভিনে;ত্রী আরও লিখেন, ‘আ;জ প্রায় দেড় ব;ছর ধরে বাবা;র কণ্ঠ;টা শুনতে পাই না! আমি জানি, সবা;ই চলে যাবে, এটাই নিয়ম, কিন্তু মাঝে মা;ঝে মনে হয় আ;ল্লাহ কিছু নিয়ম না করলেও পা;রতো! বাবা-মা পৃথি;বীর সব চেয়ে ব;ড় নেয়া;মত, এত বড় নেয়া;মত স;রিয়ে না নি;লেই কি হতো না?’

ফা;রিয়ার এ পো;স্টে আবে;গপ্র;বণ হয়ে পড়ে;ছেন অ;নেকে। পো;স্টের স্যাড ইমো;জিই তার প্র;মাণ। এদিকে, প্রথ;মবা;রের মতো উ;পস্থা;পনায় নাম লিখে;য়েছেন ফারিয়া। ‘আমার আইন আ;মার অধি;কার’ শিরো;নামের অনুষ্ঠা;নটি নি;য়মিত উপস্থা;পনা করছেন তিনি।

Check Also

ঝোড়ো হাওয়াসহ বর্ষণের শঙ্কা

palo-logo By using this site, you agree to our Privacy Policy. OK বাংলাদেশ ঝোড়ো হাওয়াসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *