সুস্থ ও সুন্দর থাকার পানীয়’র রহস্য ফাঁস করলেন শিল্পা

ল্প শেঠীর সুন্দর ত্বকের রহস্য অনেকের অজানা। স্কিন ক্লিনজিং করা থেকে শুরু করে সবকিছুতে বাড়িতে বানানো প্রসাধনীকে প্রাধান্য দেন শিল্পা। এরইমধ্যে ইন্সটাগ্রামে বেশ কয়েকবার নিজের রুপচর্চার কথা জানিয়েছেন শিল্পা। এবার সিসিএফ পানীয় নিয়ে মুখ খুললেন তিনি।

সিসিএফ ড্রিংকের বিষয়টি আমাদের কারোর কাছেই অজানা নয়। জিরা, জোয়ান, আর মৌরির মিশ্রণে পানীয়কে বলা হয় সিসিএফ ড্রিংক। আপনি যদি পেট ব্যাথায় ভুগে থাকেন বা ওজন কমাতে চান তাহলে এই পানীয় যাদুকরী ভূমিকা পালন করবে। খাবার হজমে জিরার ভূমিকা অনেক বেশি।

তবে শিল্পা শেঠি সিসিএফ পানীয়তে মৌরির গুণাগুণকে বারবার তুলে ধরেছেন। এছাড়া সিসিএফ ড্রিংক শরীর ডিটক্স করতেও সহায়তা করে। সবশেষ দেওয়া পোস্টে শিল্পা লিখেছেন সিসিএফ হলো পেট পরিষ্কার করার অন্যতম অস্ত্র।

নিজের সিসিএফ ড্রিংকসের রেসিপি দিয়েছেন শিল্পা। জিরা,মৌরি ও জোয়ান তিনটি উপাদান ভেজে নিয়ে তারপর গুড়া করতে হবে। প্রয়োজনের এয়ার টাইটে পাত্রে সংরক্ষণ করতে হবে। এই মিশ্রণটির সাথে এক গ্লাস পানি ও লেবু পানি দিয়ে খেতে হবে। পানীয় থেকে উপকার পেতে চাইলে প্রতিদিন এটি আপনার খাদ্য তালিকায় রাখতে হবে। গ্যাস্ট্রিকের সমস্যা কমাতে সাহায্য করে সিসিএফ। এজন্য সুস্থ থাকতে সিসিএফ পানীয়র অভ্যাস গড়ে তুলুন।

Check Also

লিভারপুলের ৬৮ ম্যাচের অজেয় যাত্রা থামালো বার্নলি

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানে বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া লিভারপুল এবার বার্নলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *