ব্যাটিং কোচের নামই জানেন না সাকিব!

মাঝে মাঝে এমন ঘটনা সবার জীবনেই ঘটে থাকে। অন্যমনস্ক থাকলে কিংবা অন্য কোনো বিষয়ে পূর্ণ মনযোগ দিয়ে রাখলে দেখা যায় যে পরিচিত একজনের নাম মনে পড়ছে না। বেশ বিব্রত হতে হয়। বিশ্বেসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের ক্ষেত্রেও এবার দেখা গেল একই ঘটনা। তিনি জাতীয় দলের ব্যাটিং কোচের নাম মনে করতে পারছিলেন না! ঘটনাটি বেশ মজা দিতে পারে ক্রিকেটপ্রেমীদের।

সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে উপলক্ষে চট্টগ্রামে আজ রবিবার থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশি ক্রিকেটারেরা। এক পর্যায়ে ব্যাটিং প্র্যাকটিস করার সময় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে আসেন সাকিব আল হাসান। গার্ড নেওয়ার জন্য ব্যাটিং কোচ জন লুইসের সাহায্য দরকার হয়ে পড়ে। কিন্তু সাকিব তার কোচকে ডাকতে পারছিলেন না, কারণ কোচের নামটাই তো তিনি ভুলে গেছেন!

এই বিব্রতকর পরিস্থিতি থেকে বাঁচতে সাকিব শরণাপন্ন হন তার সতীর্থ নাজমুল হোসেন শান্তর। তিনি শান্তকে জিজ্ঞেস করেন, ‘ব্যাটিং কোচের নাম কী রে?’ নাজমুল তখন হেসে কোচের নাম বলে দেন- জন লুইস। এরপর সাকিব তাকে ডাক দিয়ে বলেন, ‘জন, লেগ স্টাম্প প্লিজ’। এরপর সাকিব মজা করে বলেন, ‘তোমাকে বিশ্বাস নাই, যদিও তোমাকে বিশ্বাস না করে উপায়ও নাই।’

Check Also

লিভারপুলের ৬৮ ম্যাচের অজেয় যাত্রা থামালো বার্নলি

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানে বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া লিভারপুল এবার বার্নলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *