১০ রানেই উইন্ডিজের ওপেনিং জুটি ভাঙলেন মোস্তাফিজ

মাত্র ১০ রানেই ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী জুটি ভাঙলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। দলীয় পঞ্চম ও নিজের তৃতীয় ওভারের শেষ বলে ক্যারিবীয় ওপেনার সুনীল অ্যামব্রিসের উইকেট শিকার করেন ফিজ। তার বলে মেহেদী হাসান মিরাজের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন উইন্ডিজ ওপেনার। তার আগে ১৫ বলে মাত্র ৬ রান করেন অ্যামব্রিস।

এর আগে প্রথম ওয়ানডে ম্যাচেও মোস্তাফিজের শিকার হন অ্যামব্রিস। সেই ম্যাচে মাত্র ৭ রানে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন ক্যারিবীয় এ ওপেনার।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

এই ম্যাচে জিতলে সিরিজ নিশ্চিত টাইগারদের। আর হেরে গেলে সিরিজে ড্র করার সুযোগ সফরকারী ওয়েস্ট ইন্ডিজের। এমন সহজ সমীকরণ সামনে রেখে মাঠের লড়াইয়ে দু’দল।

সিরিজের প্রথম ওয়ানডেতে চরম ব্যাটিং বিপর্যয়ে ৩২.২ ওভারে ১২২ রানে অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ।

জবাবে ব্যাটিংয়ে নেমে ৩৫.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে বাংলাদেশ। প্রথম ওয়ানডে জয় পাওয়ায় উইনিং কম্বিনেশ না ভেঙে একই দল নিয়ে দ্বিতীয় ওয়ানডে খেলছে স্বাগতিকরা।

বাংলাদেশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ: সুনীল অ্যামব্রিস, জশুয়া ডি সিলভা, আন্দ্রে ম্যাককার্থি, জেসন মোহাম্মদ (অধিনায়ক), কাইল মায়ার্স, এনকেরুমা বোনার, রোভম্যান পাওয়েল, রায়মন রিফার, আলজারি জোসেফ, আকিল হোসেন ও কেজর্ন ওটলি।

Check Also

ঝোড়ো হাওয়াসহ বর্ষণের শঙ্কা

palo-logo By using this site, you agree to our Privacy Policy. OK বাংলাদেশ ঝোড়ো হাওয়াসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *