ধানের ক্ষেত থেকে বেরিয়ে এলো বিশাল বড় সাদা রঙের বি-ষাক্ত কো-বরা সা-প! কোনরকমে প্রাণে বাঁচলেন কৃষকরা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সাপ সম্পর্কে আমাদের মনে প্রথম যে ধারণাটি রয়েছে তা হলো সা-পের গায়ের রঙ কালো। কিন্তু বিভিন্ন সাপেদের বিভিন্ন রকম গায়ের রঙ। যেমন যেসব সা-প গাছে থাকে তাদের গায়ের রঙ সবুজ, আবার ঘরকুনো ধরনের সা-পের রঙ বাদামি। কোনো সা-প আবার লালচে ধরনের। কোনো সা-পের রঙ আবার কুচকুচে কালো। আসলে বিভিন্ন সা-পেদের গায়ের রঙ বিভিন্ন। গায়ের রঙে তাদের মধ্যে অনেক বৈচিত্র্য রয়েছে।

তবে সাপে রঙ সাদা, এমনটা খুব কমই দেখা যায়। বলা চলে যে সাদা রঙের সাপ সচারচর দেখাই যায় না। আর সা-পেদের ঘ-ন জ-ঙ্গলে দেখা গেলেও কৃষিজমিতে তেমন দেখাই যায় না বলতে গেলে। তবে একটি ভিডিওতে দেখা গেছে যে দুটি লোক একটি কৃষিজমির পাশ দিয়ে যাচ্ছিলো। হঠাৎ তারা বুঝতে পারে যে একটি স্হানে কিছু একটা রয়েছে।

তখন তারা কাছে গিয়ে দেখে যে ওখানে একটি সাপ রয়েছে। সা-পটির কিছুটা অংশ ছিল মাটির ওপর, আর কিছুটা অংশ ছিল মাটির নীচে। তখন একটি লোক সাপটিকে প্লাস্টিকের মধ্যে ভরে ফেলে। তখন সা-পটি লোকটির হাতে ছো-বল দি-তে যাচ্ছিলো। তারপর ওখানে আরোও একটি সা-প দেখতে পাওয়া যায়। সেই সা-পটিকেও প্লাস্টিকের মধ্যে ভরে ফেলে তারা। লোক দুটির যেকোনো সময় বড়ো বি-পদ হতে পারতো। তাও তারা প্রা-ণের ঝুঁ-কি নি-য়ে রক্ষা করলো সা-প দু-টিকে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *