Trina Saha: প্রকাশ্য রাস্তায় পাড়ার দাদা সেজে তুমুল নাচ তৃণার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকের মধ্যে এই মুহূর্তে অন্যতম পছন্দের ধারাবাহিক খড়কুটো। মুখোপাধ্যায় পরিবার, পুটু পিসি সৌজন্য ও গুনগুনের রসায়নে জমজমাট এই ধারাবাহিক।

গুনগুন ওরফে তৃণা সাহা যেন হয়ে উঠেছে প্রত্যেক পরিবারের এক অংশ। সিরিয়ালপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে তৃনা। তবে বর্তমানে ধারাবাহিকের গতি প্রকৃতি নিয়ে দর্শকরা খানিকটা বিরক্ত। অনেকের মতে চিত্রনাট্য টানটান ভাব ক্রমে ক্রমশ তা একঘেয়ে হয়ে উঠেছে। তবে যাইহোক বেশিরভাই দর্শক তৃনার সহজ সরল ,বোকা বোকা ছেলেমানুষির চরিত্রটিকে বেশ পছন্দ করে।

পর্দার গুনগুন করেছে তৃণা সাহা বাস্তবেও ঠিক এইরকমই সারল্য ভরপুর একটি মেয়ে। তিনি বাস্তবেও উচ্ছল প্রাণবন্ত। নিজের কাজ সংসার সব নিয়ে আনন্দে মেতে থাকেন। মাঝে মাঝে ইনস্টাগ্রামে নিজের মজার মজার পোস্ট রিল ভিডিও শেয়ার করেন‌।

বরাবরই ইনস্টাগ্রামে একটিভ তিনি। নিজের অনুরাগীদের সাথে ভিডিও ছবি জীবনের প্রতিটি মুহূর্ত ভাগ করে নেন প্রায়। সম্প্রতি এবার এমনই একটি রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। এবার তিনি তাঁর সহ-অভিনেত্রী সোনার মিশ্রর সাথে একটি মজাদার ইনস্টাগ্রাম রিল বানিয়েছেন। রিলের ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে বিনোদ রাঠোর ও সোহমের গাওয়া গান দাদা চলতে তো মাস। এই গানের সাথে দুজন মিলে মজাদার ভিডিও বানিয়েছেন।

দাদার স্টাইলে তৃনার নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে জামাইষষ্ঠীতে নীল ও তৃনার ফেস্টিভ মুড এর ছবি ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবারেও তার অন্যথা হলো না। প্রতিবারের মত এই পোস্ট সামনে আসতেই মুহূর্তের মধ্যে ঝড় তুলেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *