টিভির পর্দায় ক্যাটরিনা, ফাঁকা ঘরে তুমুল নাচে তোলপাড় সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

লকডাউনের সময় থেকেই আমাদের বিনোদনের এক অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তবে অনেকেই নিজের ব্যক্তিগত গুণাবলী প্রকাশ্যে আনার প্লাটফর্ম হিসেবে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে। কিছু কিছু মানুষের প্রতিভা এতটাই মুগ্ধ করেছে যে তারাও যে কোনো দক্ষ নামী শিল্পীদের থেকে কম নয় তা বলতে বাধ্য হবেন। সোশ্যাল মিডিয়া সেই সব আড়ালে থাকা অনামী শিল্পীদের পরিচিতি গড়ে তোলার এক সুযোগ করে দিয়েছে।

এতদিন আমাদের মনে হতো নিজের সৃজনশীলতা নিজস্ব চিন্তাভাবনা দ্বারাই একমাত্র স্বতন্ত্র পরিচয় গড়ে তোলা যায় কিন্তু এই ভাবনা ভুল প্রমানিত করেছে সোশ্যাল মিডিয়া। কপি করাও যে একটা শিল্প হতে পারে তাই প্রমান করেছে এক যুবতী।

বড় এইডি টিভিতে একের পর এক সিনেমার নাচের ভিডিও চালিয়ে ওই একই স্টেপে একইরকম পোশাকে নির্ভুল ভাবে নৃত্য প্রদর্শন করে নিজের প্রতিভার পরিচয় দিয়েছে এক যুবতী। নাচে যে তিনি দক্ষ তা তো প্রমান করেছেন কিন্তু তার নাচের অভিনবত্ব এটাই যে তিনি টিভিতে গান চালিয়ে দেন আর সেই গানের নৃত্য প্রদর্শনকারী নায়িকার মতো একই ভঙ্গিমায় নাচ করতে থাকেন।

সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ভারত সিনেমার ও এথে থা গানটিতে পারফর্ম করেছেন তিনি। সেখানে ক্যাটরিনা কাইফকে যেভাবে নাচ করতে দেখা গেছে সেই ভাবেই নাচ করেছেন তিনি। এছাড়াও কখনো মাধুরী দীক্ষিত কখনো দীপিকাকে কপি করতে দেখা গিয়েছিল। এই অভিনব কপি করার স্টাইলে মন জয় করে নিয়েছেন সকলের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *