ঐশ্বর্যকে টেক্কা দিয়ে এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া, বউমার হার সহ্য করতে পারেনি জয়া বচ্চন

ঐশ্বর্য রাই বচ্চন এমন একজন অভিনেত্রী তার সৌন্দর্যের চর্চা বলিউড ছাড়িয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। তিনি হলেন বিশ্বসুন্দরী। তবে তার আরেকটা পরিচয়ও আছে তিনি হলেন অমিতাভ বচ্চনের পুত্রবধূ। তার সৌন্দর্যে মুগ্ধ হননি এমন

মানুষ বিরল। নিজের রূপ, অভিনয় দক্ষতা এবং অসাধারণ নাচের মাধ্যমে জয় করে নিয়েছেন হাজার হাজার দর্শকের মন। সন্তান জন্মানোর পরেও তার গ্ল্যামার কমেনি এতটুকুও। তবে বর্তমানে তিনি স্বামী সন্তান নিয়ে সংসারে ব্যস্ত। তার মাঝেও তাকে নানা রকম ছবি এবং ভিডিও নিজের অনুগামীদের সাথে ভাগ করে নিতে দেখা যায়।

তার শ্বাশুড়ি জয়া বচ্চনের সাথেও ঐশ্বর্য-র বেশ ভালো সম্পর্ক। জয়া বচ্চন ঐশ্বর্যকে নিয়ে বেশ গর্ববোধ করেন। তিনি নিজের পূত্রবধূকে সবসময় সেরা হিসেবেই দেখতে চান। একবার একজন সাংবাদিক ঐশ্বর্যকে নাম ধরে ডেকে ফেলেছিলেন বলে বেশ রেগে গেছিলেন জয়া‌। ঐশ্বর্যকে কেউ অ্যাস বলে ডাকলেও তিনি বিস্তর রেগে যান।

কিন্তু কোনো অ্যাওয়ার্ড শো-তে যদি তার বউমা পুরস্কার না পান তবে সেই ক্ষোভ কার উপর উগড়াবেন জয়া? একটি অ্যাওয়ার্ড শো-এর অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর নমিনেশনে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত যোধা আকবর ছবিটি ছিল।

এই ছবিতে ঐশ্বর্য নিজের দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছিলেন। অন্যদিকে ফ্যাশন ছবিতে দুর্দান্ত অভিনয় করার জন্য প্রিয়াঙ্কা চোপড়া নমিনেশনে ছিলেন। এই পুরস্কার পান প্রিয়াঙ্কা চোপড়া। যার জন্য বেশ রেগে গেছিলেন জয়া বচ্চন।

পরে তিনি সাংবাদিক বৈঠকে বলেন যে তিনি বুঝতে পারছেন না কিভাবে প্রিয়াঙ্কা চোপড়া পুরস্কার পেয়েছিলেন। যদিও এই বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়াকে কিছু বলতে শোনা যায়নি। তবে বলিউড ইন্ডাস্ট্রির সবাই জানেন যে জয়া বচ্চন বেশ স্পষ্টবাদী। মুখের উপর তিনি যেকোনো উত্তর দিতে পারেন।

Check Also

পরনে ব্ল্যাক হট স্লিভলেস পোশাক, লাস্যময়ি লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, রইল ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *