রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ নাচলেন সকলের প্রিয় নায়িকা মিঠাই, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হল সমাজের দর্পণ৷ সেখানে কখনও কারোর ব্যক্তিগত স্কিলের ণৈপুণ্য থাকে কখনও আবার থাকে আনন্দের, উচ্ছ্বাসের মুহূর্ত ক্যামেরাবন্দি৷

এইসবের হাত ধরেই, জন্মদিন সেলিব্রেশন, বিয়ের বিভিন্ন অনুষ্ঠান এইসব এই ভার্চুয়াল মিডিয়ামের হাত ধরে তুমুল জনপ্রিয়তা লাভ করে৷

তবে এই সবের পাশাপাশি অনেক সময় সামাজিক বার্তা দেওয়ার বিভিন্ন ভিডিও-য় পপুলার হয়৷ যাকে বলে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি ফিল্মের শুটিং এর ভিডিও। চলুন তাহলে জেনে নেওয়া যাক সেটা কি,

আজ আমরা যাকে নিয়ে আলোচনা করব তিনি হলেন বাংলা জনপ্রিয় একটি ধারাবাহিকের নায়িকা। একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে জি বাংলার ‘মিঠাই’।

বাংলার দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে এই জনপ্রিয় সিরিয়াল। শুরু থেকেই হাসিখুশি মিঠাই ও মোদক পরিবারকে আপন করে নিয়েছে দর্শকরা।

লাগাতার কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার একেবারে শীর্ষে বসে রয়েছে মিঠাই।সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর ফ‍্যান ফলোয়িং।

ময়রার বাড়ির মেয়ে, ময়রার বাড়ির বৌ মিষ্টি মিঠাই হল সিরিয়ালের মূল চরিত্র। টানা কয়েক সপ্তহ ধরে বাংলা সেরা মিঠাই।

আর সেই জায়গাটা ধরে রাখার জন‍্য কঠোর পরিশ্রমও করছেন সৌমিতৃষা। নিউজ ১৮ বাংলার সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, মিঠাইয়ের মতোই গোপালের প্রতি অগাধ বিশ্বাস তাঁর।

ঈশ্বরকে স্মরণ করেই একের পর ধাপ পেরোচ্ছেন তিনি। সকালে এক একদিন সাতটা বা আটটায় কল টাইম থাকে। শুটিং শেষ হতে হতেও সেই রাত আটটা।

তবে মিঠাই চরিত্রের চনমনে ভাব বজায় রাখতে পর্যাপ্ত বিশ্রাম নেন তিনি। কার্যত লকডাউনে রবিবার থেকেই বন্ধ সব সিরিয়ালের শুটিং।

বাড়িতেই এখন বসে সময় কাটাতে হচ্ছে সৌমিতৃষাকে। অভিনেত্রী জানালেন, লকডাউনের আগেও শুটিং হত খুব নিয়ম মেনে।

ব্লকে ব্লকে শুটিং করে দৃশ‍্যগুলি পরে জুড়ে দেওয়া হত। সিনের শুটিং শেষ হলেই পরে নিতে হচ্ছিল মাস্ক। তবে এত কাজের মধ্যেও মাঝে মাঝেই নানান ভিডিও শেয়ার করতে ভুলবেননা সৌমিতৃষা।

Check Also

পরনে ব্ল্যাক হট স্লিভলেস পোশাক, লাস্যময়ি লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, রইল ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *