খোলা চুলে, পার্কের মধ্যে অসাধারণ কায়দায় তুমুল নেচে নেটদুনিয়ায় ভাইরাল এই তরুণী, মুহূর্তে ভিডিও ভাইরাল

আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়।

বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব। তাই অনেক মানুষজন এখন আসক্ত হয়ে পড়েছে মোবাইলের।

তারা নিজেদের জীবনটাকে যেনো খুঁজৈ নিয়েছে ওই খুঁদে মোবাইলের মধ্যে। তাই এক কথায় বলা চলে যে ইন্টারনেট এখন মানুষের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণ করছে।

কিছু জানার বা দেখার বা শোনার জন্য সবার আগে একটাই আধুনিক মাধ্যমের কথা আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া।

এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা অতি সহজেই অল্প সময়ের মধ্যে নিজের বার্তা হাজারো মানুষের কাছে পৌঁছে দিতে পারে,

আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন। আর এটাও জানেনই যে সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল – এই দুটো শব্দ একে অপরের পরিপূরক।

কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল।

আগেকার দিনে যেসব ঘটনাগুলি আমাদের কাছে একবারে অবিশ্বাস্য এবং অবাক বলে মনে হতো আজ কালকে এটা খুবই স্বাভাবিক হয়ে গেছে আমাদের কাছে।

এবার এমন কিছু ঘটনা আছে যা দেখলে আমরা রীতিমতো তাজ্জব বনে যাই। ভাবি এও কি করে সম্ভব? কিন্তু অসম্ভব বলে এই পৃথিবীতেকিছু হয় না।

আর তাই এই ঘটনাগুলিও সম্ভব। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া। তাই, এই সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছুর ঠিকানা এক হয়ে গিয়েছে।

ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ট্যুইটারের দৌলতে ঘরে বসেই সারা পৃথিবীর খবর পাওয়া যায়। শুধু খবর নয় এই মাধ্যমের মধ্যে দিয়েই দেশ বিদেশের নানা প্রতিভা চোখে পড়ে।

মজার ভিডিও চোখে পড়ে। আর এই সোশ্যাল মিডিয়ার দোলতেই বহু মানুষ তাঁদের প্রতিভাকে সামনে এনেছেন। কেউ ভালো গান গাইছেন, কেউ নাচছেন।

এভাবেই বিখ্যাত হয়েছেন অনেকে। যেমন রানাঘাটের রাণু মণ্ডল। সব থেকে বড় উদাহরণ তিনি। স্টেশনের ভিখারিনির জীবন থেকে সোজা বলিউডে গান। তাও শুধু মাত্র ভাইরালই ভিডিওর জন্যই।

তাঁর প্রতিভা মানুষ জানতেই পারত না, যদি না সেদিন তাঁর গানের ভিডিও ভাইরাল হত। এমন অনেকে উদাহরণ আছে।সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে , একটি যুবতী জনপ্রিয় বিহারী গানে কোমর দোলাচ্ছে । এই অল্প বয়সী যুবতীও তার অসাধারন নাচের মাধ্যমে যেন সবাইকে মুগ্ধ করেছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রস্তাবের সঙ্গে সঙ্গে প্রচুর শেয়ার করে নেটিজেনরা। এইভিডিওটি ছাড়াও মাম্পির আরো প্রচুর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়া আছে।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *