খোলা আকাশের নিচে অসাধারণ কায়দায় ব্যাক ফ্লিপ দিয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই যুবতী, ভাইরাল ভিডিও

পৃথিবীতে প্রতিনিয়তই নানান আশ্চর্য ঘটনা ঘটে চলেছে। বর্তমান যুগে বিজ্ঞান এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে একমাত্র বিজ্ঞানই ছুঁয়েছে সাফল্যের শিখর।

মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল সমস্যাগুলোকে নিয়ে এসেছে হাতের মুঠোয় । মানুষ এখন জটিল থেকে জটিলতর কাজ করে ফেলতে পারে এক মুহুর্তের মধ্যে।

তবে আরেকটি বিষয়ও যেটা ভীষণভাবে মানুষের কাছে পরিচিত সেটা হল সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা,

গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে এর মাধ্যমে। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে নিমেষেই মধ্যেই সেই ঘটনাগুলি ধরা পড়ে আমাদের চোখের সামনে।

এত দ্রুত খবর পাওয়া সোশ্যাল মিডিয়া ছাড়া কোনভাবেই সম্ভব নয়। আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার অবদানকে কোনোভাবেই অস্বীকার করা যায় না।

একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়।

বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব । তাই অনেক মানুষজন এখন আসক্ত হয়ে পড়েছে মোবাইলের।

তারা নিজেদের জীবনটাকে যেনো খুঁজৈ নিয়েছে ওই খুঁদে মোবাইলের মধ্যে। তাই এক কথায় বলা চলে যে ইন্টারনেট এখন মানুষের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণ করছে।

বর্তমানে গতিময়তার জীবনে ইন্টারনেট একটি অপরিহার্য জিনিস হয়ে উঠেছে। এখন গোটা বিশ্বের প্রায় সবাই এই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে খুবই পরিচিত।

প্রত্যেক মানুষের প্রায়ই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট আছে। বর্তমানে অনেকেই তাদের নাচ গান বা অন্য যেকোনো ধরনের প্রতিভা ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে।

সোশ্যাল মিডিয়াতে ওইসব ভিডিও দেখার জন্য বা দেওয়ার জন্য কোনোটাতেই খরচ করতে হয় না। তাই যে কেউ সোশ্যাল মিডিয়াতে তার নিজের প্রতিভার ভিডিও পোস্ট করে তা সকলের সামনে উপস্থাপন করতে পারে।

এই সমস্ত ভিডিও নেটিজেনরা দেখে প্রচুর পরিমাণে লাইক কমেন্ট ও শেয়ার করে এবং যার জন্য তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে এক যুবতীকে জিমনাস্টিক করতে দেখা গেছে।

তবে এখনকার দিনে এটা খুবই স্বাভাবিক। ছেলে এবং মেয়েদের মধ্যে এখন আর কোন ভেদাভেদ নেই। এই ভিডিওতে আশ্চর্য করেছে এটাই যে ওই যুবতী শিফনের শাড়ি পড়ে কি মারাত্মক ভোল্ট খেলো।

আসলে শাড়ি পড়ে মেয়েদের খুব জোরে দৌড়ানো বা শারীরিক কসরত করা যে খুবই কঠিন তা বলার অপেক্ষা রাখে না।

এই যুবতী শাড়ি পরে অতি অভিনব পন্থায় রাস্তার মধ্যে যেভাবে ফ্রন্ট ফ্লিপ করেছে সেটা প্রশংসা পাওয়ার যোগ্য।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *