স’বু’জ শা’ড়ির সাথে মানানসই ব্লা’উজ ও সা’নগ্লাসে অ’সাধারণ লুকে ধরা দিলেন শুভশ্রী, রইলো ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের

ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।শুভশ্রী মনে করেন, ইউভান তাঁর জীবনের শ্রেষ্ঠ অ্যাচিভমেন্ট।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং
ফ্লোরে।

যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।

এদিকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানারকম ছবি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন। সম্প্রতি ধরা পড়লো তার নতুন আরেকটি রিল ভিডিও। যেখানে শুভশ্রীর পরনে রয়েছে সবুজ রঙের ভারী শাড়ি ও স্লিভলেস ব্লাউজ যার পিঠে লটকান দেওয়া রয়েছে। শাড়ির সোনালি পাড়ের সঙ্গে মানানসই করে শুভশ্রী পরেছেন মুক্তো ও কুন্দনের জুয়েলারি এবং খোঁপায় দিয়েছেন সাদা গোলাপ ও চোখে সানগ্লাস। অভিনেত্রীর এই রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে মিউসিক হিসেবে বাজছে ‘হুইসল’। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছেন। তার এই ভিডিওটি গায়িকা আকৃতি কক্কর জানিয়েছেন শুভেচ্ছা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *