ইন্দোনেশিয়ার ধানের ক্ষেতে পাওয়া গেল দামি গোল্ড ফিস সহ মুল্যবান মাছের ঝাক, যুবকের ভাগ্য খুলে গেল মূহুর্তেই ব্যাপক ভাইরাল ভিডিও।

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কিছু এমন ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেগুলি একেবারে আলাদা ধরনের হয়ে থাকে। এই ধরনের ভিডিও আমাদের আনন্দ দিতে পারে আবার আমাদের অবাক করে দেয় মাঝেমধ্যে।

গোল্ডফিশ (ক্যারাসিয়াস অর্যাটাস) স্বাদুপানির মাছের প্রজাতি । এই মাছ সিপ্রিনিফর্মেস বর্গের সিপ্রিনিডে পরিবারের সদস্য। এটি অ্যাকোয়ারিইয়ামে রাখা সর্বাধিক মাছের মধ্যে একটি ।

গোল্ডফিশ কার্প পরিবারের অপেক্ষাকৃত ছোট সদস্য (এতে প্রুশিয়ান কার্প এবং ক্রুশিয়ান কার্পও রয়েছে )। গোল্ডফিশ পূর্ব এশিয়ার স্থানীয় মাছ।

এক হাজার বছর আগে প্রাচীন চীনতে প্রথম প্রথমবারের মতো এই মাছ বেছে নেওয়া হয়েছিল এবং এর পরে বিভিন্ন স্বতন্ত্র জাতের বিকাশ হয়েছে। গোল্ডফিশের জাত আকার, দেহের আকৃতি এবং রঙে বিভিন্নভাবে পরিবর্তিত হয় (সাদা, হলুদ, কমলা, লাল, বাদামী এবং কালো রঙের বিভিন্ন সমন্বযয়ে পরিচিত)।

ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Check Also

পরনে ব্ল্যাক হট স্লিভলেস পোশাক, লাস্যময়ি লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, রইল ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *