রোশন এখন অতীত, নিজের নতুন প্রিয় মানুষের সাথে দারুন আনন্দে কেক খাচ্ছে শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

খেলতে যাইবর্তমান যুগে বিজ্ঞান এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে একমাত্র বিজ্ঞানই ছুঁয়েছে সাফল্যের শিখর। মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল মাধ্যমগুলোকেই হাতের মুঠোয় আনতে সফল হয়েছে।

মানুষ এখন জটিল থেকে জটিলতর কাজ করে ফেলতে পারে এক মুহুর্তের মধ্যে। তবে আরেকটি বিষয়ও যেটা ভীষণভাবে মানুষের কাছে পরিচিত সেটা হল সোশ্যাল মিডিয়া।

বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে এর মাধ্যমে।মানুষ এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যধিক ডিজিটাল হয়ে উঠেছেন।

এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ বহু মানুষ ডিজিটাল ব্যবসা শুরু করেছেন।এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বহু মানুষ প্রচুর টাকা উপার্জন করছেন।

তাই এক কথায় বলতে গেলে, বহু মানুষ অন্যদের রোজকারের সুবিধা করে দিয়েছেন এই সোশ্যাল মিডিয়া।এমনিতেই টলিপাড়ার হট টপিকসের মধ্যে শ্রাবন্তী সবসময় শীর্ষে থাকে।

শ্রাবন্তী সোশাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই, সঙ্গে সঙ্গে তা নিয়ে শুরু হয়ে যায় গসিপ। তারপর এখন তো আবার শ্রাবন্তী আর শুধু অভিনেত্রী নেই, তার পাশাপাশি এখন বিজেপির প্রার্থী ও বটে।

বেশ কয়েক মাস ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং।লকডাউনে চুটিয়ে সংসার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং,

শ্রাবন্তী নিজে বলেছিলেন রোশন বাজার করেছেন এবং শ্রাবন্তী নিজে রান্না করেছেন। কিন্তু কিছুদিন পর থেকে বদলাতে থাকে ছবি।

শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে আসেন রোশন সিং। বেশ কয়েক দিন ধরেই রোশন সিং এর সোশ্যাল মিডিয়া ফলো করলে দেখা যায়,

নানান পোস্টেই প্রেমে ধোকা খাওয়ার কথা যেন বোঝাতে চাইছেন রোশন। এমন ইঙ্গিত‌ করেন, যেন তার ভালোবাসার মানুষ প্রেম করছেন অন্য একজনের সঙ্গে।

তার পরেই আসে এই খবর আরবানার বাসিন্দা ব্যবসায়ী অভিরুপ নাথ চৌধুরী সঙ্গে সম্পর্ক ঘনিষ্ঠ হয়েছে শ্রাবন্তীর।

কানাঘুষো শোনা গেছে যে এই প্রেমিক নাকি পেশায় ব্যবসায়ী। শ্রাবন্তী যেই আবাসনে থাকেন, এই প্রেমিক নাকি সেই আবাসনেরই বাসিন্দা।

ইতিমধ্যে তাদের এই প্রেমের বয়স নাকি একমাস পেরিয়েছে ৷ ভোটের প্রচার এর ব্যস্ততার মাঝেই নাকি চুপি চুপি অভিনেত্রী নতুন প্রেমিকের,

সঙ্গে সেলিব্রেট করেছেন নতুন প্রেমের এক মাসের জন্মদিন ও! যদিও প্রকাশ্যে এ বিষয়ে মুখ খুলছে না কেউই! তবে শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়!

একটু উঁকি মেরে আসুন না শ্রাবন্তীর ইনস্টাগ্রামে! দেখবেন, শ্রাবন্তির ছবিতে রয়েছে তার নতুন প্রেমিকের ভুরি ভুরি লাইক!

যদিও, এই ব্যাপারে প্রকাশ্যে কিছুই বলেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনকি সরাসরি কিছু বলেননি শ্রাবন্তীর স্বামী রোশন সিং ও।

অন্যদিকে, ব্যাবসায়ী অভিরূপ নাথ চৌধুরী নিজের সব স্যোশাল মিডিয়া প্রোফাইল লক করে রেখেছেন। কি !

কিন্তু এবার জানা গেলো নতুন চমকপ্রদ খবর! জানা গেছে নিজের নতুন প্রেমিকের জন্মদিনে শ্রাবন্তী উপহার দিয়েছেন হীরে-বসানো একটি প্লাটিনামের আংটি!

আর শ্রাবন্তির এই নতুন প্রেমের বিষয়ে গোটা পরিবারের মত আছে। ফলে বুঝতেই পারছেন রোশানের পাত্তা ক্রমেই কেটে আসছে শ্রাবন্তীর জীবন থেকে।

সম্প্রতি শ্রাবন্তীর বাড়িতে সেলিব্রেট হওয়া তার নতুন প্রেমিকের জন্মদিনে একটি ছোট্ট ছবি ভালো হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেখানে শ্রাবন্তীকে কালো রঙের একটি শর্ট ড্রেস পড়ে থাকতে দেখা গেছে। আর এই ছবি দেখে আফসোসে প্রায় ফেটে পড়েছে রোশান। বুঝতে পারছেন পরিস্থিতি মোটেই সুবিধাজনক নয়।

সম্প্রতি একটি ভিডিও শ্রাবন্তী পোস্ট করেছে।ভিডিও দেখা যাচ্ছে শ্রাবন্তী হট চকলেট কেকের সামনে বসে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে কেকের দিকে।

Check Also

পরনে ব্ল্যাক হট স্লিভলেস পোশাক, লাস্যময়ি লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, রইল ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *