ভারতবর্ষের সব থেকে দ্রুততম ট্রেন পাস হলো হাওড়া স্টেশন দিয়ে, নেটদুনিয়ায় ঝড় তুললো ভাইরাল ভিডিও

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে। আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে।

আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন,

হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা। এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়।

পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।

সবদিক দিয়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পেতে এটির সাহায্য নেয় বহু মানুষজন।

সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে। বিজ্ঞানের উন্নতির ফলে যানবাহন এবং যাতায়াত ব্যবস্থারও উন্নতি হয়েছে।

বিভিন্ন দ্রুতগামী যানবাহনের দ্রুততার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং একটি দ্রুতগামী ট্রেনের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ট্রেন এতটাই দ্রুততার সাথে একটি স্টেশনের উপর দিয়ে যাচ্ছে যে চোখের পলক ফেলতে না ফেলতেই,

ট্রেনটি নিমিষে স্টেশন সংলগ্ন এলাকা ভেদ করে নিজের গন্তব্যের দিকে এগিয়ে গেল। এই মুহূর্তটি ওই স্টেশনে উপস্থিত এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দৃশ্যমান ট্রেনটির নাম হল নিউ দিল্লি রাজধানী এক্সপ্রেস।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

এই ভিডিওটিতে ট্রেনটির গতি দেখে অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Sujoy Kundu ইউটিউব চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে দেড় কোটিরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে দেড় লাখেরও বেশি মানুষজন লাইক করেছেন,

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *