মানুষের থেকেও বড় ১১ফুট বিশাল কিং কোবরা সাপকে উদ্ধার করতে গিয়ে, স্বল্পের জন্য রক্ষা পেলো যুবতী, ভাইরাল ভিডিও

বিজ্ঞান যতবারই সাফল্যের শিখর ছুঁয়েছে ততবারই প্রযুক্তি এগিয়েছে, এগিয়েছে বহু মাধ্যম। আগে কোনো খবর, খেলাধুলা, গান বাজনা সবটাই জনপ্রিয় হতো রেডিওর মাধ্যমে শুনে,

তারপর বিজ্ঞানের সাফল্যের সাথে সাথে রেডিওর বদলে এলো টেলিভিশন এক কথায় যাকে আমরা টিভি বলি। টিভিতে খবর, খেলাধুলা, গান দেখাও যেত ও শোনাও যেত।

প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে এখন আমরা হাতেহাতে স্মার্ট ফোন পেয়েছি সেখান থেকে আমরা নিমিষেই বিভিন্ন খবর দেখতে পারি, জানতে পারি।

বিভিন্ন খেলাধুলা নিমিষেই আমরা হাতের মুঠোয় দেখতে পারি। বর্তমানে আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য একটাই আধুনিক মাধ্যমের কথা,

আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া। এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা খুব সহজেই নিজের বার্তা মানুষজনের কাছে পৌঁছে দিতে পারে।

আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন। এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি,

এবং জ্ঞান লাভ করতে পারি। বিভিন্ন মানুষ তার ব্যবসা বাড়াতে এই মাধ্যমটির সাহায্যে খুব সহজেই ডিজিটাল ব্যবসা করা চালু করেছেন।

এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন শিক্ষামূলক জ্ঞান, জরুরি তথ্য খুব সহজেই আমরা হাতের মুঠোয় স্মার্ট ফোনের মাধ্যমে দেখতে পারি এবং শিখতে পারি।

এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন মানুষ তার প্রতিভা ভিত্তিক ভিডিওর সাথে তাদের প্রতিভাকে আমাদের মাঝে তুলে ধরেছেন।

এই মাধ্যমে মানুষ নিজের প্রতিভার সাহায্যে রাতারাতি স্টার হতে পারেন এবং মানুষজনের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন।

সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল মিডিয়া বিনোদন, খেলাধুলা, নিজের প্রতিভা তুলে ধরার সব মাধ্যমের সম্পূর্ণ একটি প্যাকেজ বলা যেতে পারে।

বহু মানুষের বিভিন্ন সাহসিকতার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক মহিলা সাপুড়ে একটি এগারো ফুট লম্বা রাট স্নেক উদ্ধার করছেন,

সেই ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক কৃষি জমির চাষিরা ফসল তোলার সময় ওই কৃষি জমিতে একটি বৃহৎ আকারের সাপ দেখতে পান।

অতঃপর তারা তৎক্ষণাৎ এক মহিলা সাপুড়েকে খবর দেন। অতঃপর মহিলা সাপুড়ে আসেন এবং ওই সাপটিকে উদ্ধার করে ওই এলাকাটিকে সুরক্ষিত করেন।

এই মুহূর্তগুলি ওই মহিলা সাপুড়ে এবং তার দল ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার দর্শকরা ভিডিওটিতে ওই মহিলা সাপুড়ের সাহসিকতা দেখে অবাক হয়েছেন। মহিলা সাপুড়ে এই ভিডিওটিতে এই সাপ সম্পর্কে যে সকল তথ্য বলেছেন আসুন তা জেনেনিই।

এই সাপের নাম রাট স্নেক। ভিডিওটিতে দৃশ্যমান সাপটির দীর্ঘ এগারো ফুট। এই সাপ বিষহীন হয়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটিতে ওই মহিলা সাপুড়ের সাহসিকতা দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই মহিলা সাপুড়ের দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি GURUKUL EduTech ইউটিউব চ্যানেলে সাত মাস আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে তিরিশ লাখেরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে আশি হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন,

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *