অসাধারণ সুরে “তেরি মেরি কাহানি” গান গেয়ে নেটদুনিয়ায় ঝড় তুললো এই যুবতী, মুহূর্তে ভিডিও ভাইরাল

বর্তমানে বিজ্ঞানের এই অগ্রগতির শিখরে মানুষ নিজের বিনোদনের বিষয়গুলিকে নিমিষে হাতের মুঠোয় উপভোগ করতে পারে।

বর্তমানে বিনোদন বলতে খেলাধুলা, গানবাজনা, খবরাখবর সব কিছুই মানুষ এখন তার হাতের মুঠোয় উপভোগ করতে পারে।

এখন মানব প্রযুক্তি এতটাই অগ্রগতির শিখরে যে মানুষ একটি যেকোনো স্থানে উপস্থিত থেকে তার স্থান পরিবর্তন না করে যে কোনো সময় স্মার্ট,

ফোনের মাধ্যমে এই সব বিনোদনের বিষয়গুলি উপভোগ করতে পারে। এই সব বিষয়গুলি মানুষের হাতে আনতে সাহায্য করেছে বিজ্ঞানের এক চমৎকারী অবদান সেটি হল সোশ্যাল মিডিয়া।

এখন মানুষের দেশ বিদেশের খবরাখবর জানতে দূরদর্শন বা খবরের কাগজের উপর নির্ভর করে থাকতে হয় না স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেকোনো মুহূর্তে যেকোনো স্থানে খবরাখবর জানা যায়।

এখন মানুষকে খেলাধুলা উপভোগ করার জন্য দূরদর্শনের উপর নির্ভর করে থাকতে হয় না স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খেলাধুলা যেকোনো স্থানে যেকোনো সময়ে উপভোগ করা যায়।

এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনোরঞ্জনের বিষয়গুলো এখন মানুষ তার হাতের মুঠোয় নিমিষে উপভোগ করা যায়।

এখন মানুষ নিজের ব্যব্যসা অগ্রসর এবং বৃদ্ধি করার জন্য এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ নিজের ব্যবসা ডিজিটাল ব্যবসায় রূপান্তরিত করেছেন।

এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষ রোজকার করেন এবং টাকা উপার্জন করেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ বহু মানুষের রোজকারের সুবিধা করে দিয়েছেন।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি আপনার প্রতিভা দর্শকদের কাছে পৌঁছে দিতে পারেন এবং রাতারাতি জনপ্রিয় এবং স্টার হতে পারেন।

বহু প্রতিভাবান ব্যক্তি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা মানুষের কাছে তুলে ধরেন এবং রাতারাতি জনপ্রিয় হন এবং স্টার হন।

সম্পূর্ণ বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া একটি অত্যন্ত সুবিধাপূর্ন মাধ্যম আমাদের কাছে। বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং এক যুবতী এবং এক যুবকের অসাধারণ গানের প্রতিভার ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবতী,

এবং এক যুবক অসাধারণ সুরে বলিউডের জনপ্রিয় গান “তেরি মেরি কাহানি” গেয়ে তাদের প্রতিভার প্রদর্শন করছেন।

এই মুহূর্তটি ওই যুবক ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

এই যুবতীর নাম প্রীয়ন্সি জয়সাওয়াল এবং ওই যুবকের নাম শিবা সম্রাট। তারা সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্লাটফর্ম ইউটিউবে ভিডিও বানান অর্থাৎ এক কথায় তারা দুজনেই ইউটিউবার।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

এই ভিডিওটিতে এই যুবক যুবতীর এই অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই যুবতী এবং যুবকের দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন।

এই ভিডিওটি Shiva Samrat Recording Studio ইউটিউব চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে আড়াই কোটিরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *