আনমনা হয়ে টিভি দেখছিলেন যুবতী, হঠাৎ বেরিয়ে আসলো বিশাল কোবরা সাপ, ঘটল বিপত্তি, ভিডিও ভাইরাল

সা’ম্প্রতিককালে সোশ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।

কয়েক সে’কেন্ডের ম’ধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দরুন। সোশ্যাল মি’ডিয়ার মা’ধ্যমে অনেক মানুষ জনপ্রি’য় হয়ে উঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দরবারে।

অ’ন্যদিকে অনেক অ’দ্ভুত অ’দ্ভুত ঘ’টনা দেখা গিয়েছে । যা হয়তো আগে কখনও দেখা যায়নি এমন অনেক ঘটনার সা’ক্ষী হয়েছি আমরা এই বছরে।

আমরা সবাই যেমন জীবজ’ন্তুদের ভয় পাই সেরকম ভাবে জীবজ’ন্তুরাও আমাদেরকে ভয় পায়। আমাদের প্র’তিনিয়ত যে জীব এর থেকে বেশি ভয় পাই সেই জীব হলো সাপ।

সাপ এমন একটি জীব যাকে সবাই ভয় পায় তার একটা কামড়ে কয়েক মিনিটের ম’ধ্যে একজন মানুষের মৃ’ত্যু প’র্যন্ত হতে পারে। তাই আমরা সব সময় এই জীবের হাত থেকে এগিয়ে চলতে প’ছন্দ করি।

কিন্তু আমরা সবাই জানি সব হলো একটি স’রীসৃপ প্রা’নী। সাপেদেরও ধরন রয়েছে বিভিন্নরকমের এমন কিছু কিছু সাপ রয়েছে যে’গুলোর কামড়ে তেমন কোন ক্ষ’তি হয় না যেমন জলঢোঁড়া সাপ হেলে সাপ।

অ’ন্যদিকে এমন কিছু সাপ রয়েছে যাদের কামড়ে কয়েক সে’কেন্ডের ম’ধ্যেই একটি মানুষের মৃ’ত্যু প’র্যন্ত হতে পারে যেমন কোবরা চ’ন্দ্রবোড়া।

কিছুদিন আগে একটি ভিডিও ভা’ইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে এক যুবক থেকে কোবরা সাপকে ধরছে। আমরা সা’ধারণত সাপদের থেকে দূ’রে থাকতে পছ’ন্দ করি।

এই ভিডিওতে প্র’থমদিকে দেখা গিয়েছে যুবকটি একটি ঘরের ম’ধ্যে থেকে কোবরা সাপ উ’দ্ধার করার জন্য গিয়েছেন। কোবরা সাপ কি ঘরের ম’ধ্যে একটি কোনায় লুকিয়ে আছে ভিডিওটিতে স্প’ষ্ট দেখা যায়।

যুবকটি কোবরা সাপ থেকে উ’দ্ধার করার চে’ষ্টা করে কিন্তু কিছুতেই সে উ’দ্ধার করতে পারছিলেননা। ভিডিও কিছুক্ষ’ণ এ’গুলোর পরেই দেখা যায় কোবরা সাপ বাড়ির দেওয়াল তাকের ম’ধ্যে লুকিয়ে পড়ে,

এবং বার বার ফনা তুলতে থাকে।তবে এর থেকে বোঝা যায় কোবরা সাপের কতটা ভয়ানক হয়ে উঠেছিল কিন্তু যুবকটি ভয় না পেয়ে অনেক কষ্টে সাপটিকে উদ্ধার করে।

তারপর যুবকটি কয়েকটি পরামর্শ দেয় কোন সাপ কামড়ালে দেরি করতে না সঙ্গে সঙ্গে হাসপাতালে চলে যেতে। তবে যুবকটি অনেক সা’হসিকতার সাথে এই কাজটি করেছেন।

যুবকের নাম হল মি’র্জা এমডি আরিফ, তিনি সেখানকার একজন স্থা’নীয় বাসিন্দা। এখনো পর্যন্ত 170 কোবরা সাপ ধরেছেন। যুবকের এই সাহসিকতার সোশ্যাল মি’ডিয়ার নে’টিজেনরা প্র’শংসায় প’ঞ্চমুখ।

এই ভিডিও সোশ্যাল মি’ডিয়ায় পৌঁছামা’ত্রই আনাচে-কানাচে পৌঁ’ছে গিয়েছে সবার কাছে। যত সময় এগোচ্ছে ততোই ভি’উয়ারর সং’খ্যা শেয়ারের সং’খ্যা বেড়েই চলেছে।

Check Also

পরনে ব্ল্যাক হট স্লিভলেস পোশাক, লাস্যময়ি লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, রইল ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *