শ্রীপুরে আগুনে অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই

গাজীপুরের শ্রীপুরে বাসা বাড়িতে আগুন লেগে অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (২৪ জুলাই) রাত ১ টার দিকে পৌর এলাকার কেওয়া পূর্ব গ্রামের ওসমান গনির বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় সকল কক্ষের ভিতরে থাকা মালামাল পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টার বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাড়ির মালিক ওসমান গণি বলেন, তিনি প্রায় অর্ধশতাধিক ইটের ঘর তৈরি করে স্থানীয় কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দেন। ঈদের ছুটি ও লকডাউনের কারনে ভাড়াটিয়ারা গ্রামের বাড়িতে চলে যাওয়ায় অধিকাংশ ঘরই ফাঁকা ছিল। শনিবার রাতে হঠাৎ ঘরে আগুন দেখতে পায়। মুহুর্তেই আগুন পাশের অন্যান্য ঘরে ছড়িয়ে তা নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলেও পরে আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

আগুনে সবকটি ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। তিনি বলেন, আগুনের ঘটনায় আনুমানিক তার ১কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যাংক লোন নিয়ে বাড়ীটি তৈরি করেছিলেন। শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, শনিবার দিবাগত রাতে আগুন লাগার খবর পেয়ে দুটি ইউনিট ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনন। এঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *