স্কুলড্রেস পড়েই দুই বান্ধবীর মধ্যে তুমুল ব-চসা! রেগে গিয়ে দেখুন কি করলেন যুবতী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা হয়তো মাঝেমধ্যে আমাদের নিজেদেরকে অত্যন্ত চালাক বলে মনে করে থাকি । কিন্তু কখনো কখনো এমনটা হয় যে উন্নত প্রযুক্তি দ্বারা আমাদের চালাকি ধরা পড়ে যায় সকলের সামনে । ঠিক এমনটাই ঘটেছে এই যুবকের সাথে । সম্পূর্ণ ঘটনা বিস্তারিতভাবে আলোচনা করব আজকে প্রতিবেদনে । তার পাশাপাশি এই প্রতিবেদন থেকে আপনাদেরকে শিক্ষা নেওয়া দরকার যে কিভাবে আপনি আপনার আশেপাশে থাকা মানুষ জন্ম থেকে সতর্ক হবেন ।

সব থেকে মূল্যবান ধাতু হচ্ছে সোনা এই কথা আমরা প্রত্যেকেই জানি । বর্তমানে যদিও সোনার দাম অনেকটা কম । অর্থাৎ রেকর্ড হারে থেকে অনেকাংশে কমে এসেছে । কিন্তু তবুও প্রচুর পরিমাণে সোনার চাহিদা রয়েছে গোটা ভারত বর্ষ এবং পৃথিবীর বাজারে । এবং অনেকেই এই সোনা নিজের ইচ্ছে মতন তৈরি করতে পারে না বলে চুরি করার পন্থা অবলম্বন করে ।

ঠিক তেমনই একটি সোনার দোকানে চুরি করতে গিয়ে বে-কায়দায় ফেঁ-সে গেলেন এই যুবক যেটি রেকর্ড হয়েছে সিসিটিভি ক্যামেরা । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব ঘটনাকে একত্রিত করে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে । এবং সেই সমস্ত ভিডিওগুলি কোনরকম ক্যামেরা তে রেকর্ড হয়েছে । সেখানে একটি সোনার দোকানের দৃশ্য দেখানো হয়েছে ।

যেখানে একটি যুবক এক সোনার ব্যবসায়ী এর কাছ থেকে সোনার চেন কেনেন এবং তিনি যখন সেটি গলায় পড়ে দেখছিলেন নিজেকে কেমন লাগে তখন হঠাৎ করেই তিনি সে দোকান থেকে পা-লিয়ে যা-ওয়ার চেষ্টা করে দৌড়ে । কিন্তু সেই যুবক জানতো না সে দোকানের দরজাটা অটোমেটিক অর্থাৎ দোকানদার না চাইলে সে দরজা কিছুতে খুলবে না । যার ফল হাতেনাতে ধরা পড়ে যায় সেই যুবক । পরবর্তী ক্ষেত্রে তাকে পু-লিশের হাতে তুলে দেওয়া হয়েছিল ।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *