দাঁড়াতে পারছেন না অভিনেতা শুভ!

সুঠাম দেহের বডি বানাতে গিয়ে পায়ে চোট পান ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। মারাত্মক সেই ইনজুরির কারণে ওই সময় মাস খানেক ভুগেছিলেন তিনি। শুটিং তো দূরের কথা, কোনো কাজই করতে পারেননি।

এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন এবং ফিরে আসেন লাইট-ক্যামেরার সামনে। মাস খানেক ভোগার পর সুস্থ হলেও আবারও পুরনো ক্ষত জেগে উঠেছে। মূলত ঈদের দু’দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিক মতো। সেই থেকে একরকম বিছানায় পড়ে আছেন সুঠামদেহি এ তারকা। দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না। আর সে কারণে এবার এমআরআই করালেন তিনি। যার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই।

শুভ বলেছেন, ‘চিকিৎসক দেড় ঘণ্টা সময় নিয়ে আমার পরীক্ষা করেছেন। কারণ বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটাদিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে। বিশেষজ্ঞদের কথা অনুযায়ী, একটা দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে এই ইনজুরি থেকে মুক্তি মিলবে।’ প্রসঙ্গত, আরিফিন শুভর হাতে রয়েছে বেশ কয়েকটি বিগ প্রজেক্ট। গত এপ্রিলেই তিনি শুটিং করে এসেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়পিকের। এছাড়া সম্পন্ন করে রেখেছেন দুই পর্বের ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। কিছু দিন আগে যুক্ত হয়েছেন ‘নূর’ নামের আরেকটি সিনেমায়। যেটা নির্মাণ করবেন রায়হান রাফি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *