মাস্ক পরার কথা বলা মাত্রই ‘পুলিশকে’ ধাওয়া দিল জনতা

নাগেশ্বরীর কচাকাটা থানা এলাকায় কচাকাটা বাজারে কঠোর লকডাউন বাস্তবায়নে লোকজনকে নির্ধারিত সময় পার করে বাজারে অযথা ঘোরাফেরা ও জটলা পাকানো বন্ধ এবং মাস্কবিহীনদের মাস্ক পরিধান করতে বলায় কর্তব্যরত পুলিশ সদস্য এএসআই বুলবুল ইসলামকে ধাওয়া করেছে স্বাস্থ্যবিধি উপেক্ষিতরা।

এ সময় কর্তব্যরত ঐ পুলিশকে খুঁজে লাঞ্চিত করতে উত্তেজিত জনতাকে লাঠিসোঠা হাতে নিয়ে কচাকাটা বালিকা উচ্চ বিদ্যালয় সড়কে কর্তব্যরত ঐ পুলিশের ভাড়া বাসার সামনে অবস্থান নিয়ে তাদেরকে বাসার গেট ভেঙ্গে ফেলার চেষ্টা করতে দেখা গেছে। পরে কচাকাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা থানার অন্যান্য পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং কর্তব্যরত ঐ পুলিশকে থানায় নিয়ে আসে।

গতকাণ রবিবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটের দিকে নাগেশ্বরীর প্রস্তাবিত কচাকাটা উপজেলায় কচাকাটা বাজারে এ ঘটনাটি ঘটে। এবিষয়ে জানতে চাইলে জনতার রোষাণলের স্বীকার এসআই বুলবুল বলেন, লকডাউনে হাট বাজারের বেঁধে দেয়া সময় পার হওয়ায় কচাকাটা বাজারে মানুষজনকে বিভিন্ন স্থানে দলবদ্ধ হয়ে জটলা পাকাতে দেখি।

তাদের জটলা ছত্রভঙ্গ এবং মাস্কবিহীন কিছু মানুষকে মাস্ক পরিধান করতে বলি। এসময় কয়েকজন মানুষ আমার উপর চড়াও হয়। কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক বিষয়টি নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *