বিধিনিষেধে অসুস্থ স্বামীকে ভ্যানে হাসপাতালে নিলেন স্ত্রী

ঘড়ির কাঁটায় তখন দুপুর ১টা ৫৫ মিনিট। বিধিনিষেধেই সূর্যের প্রখর তাপ মাথায় নিয়ে ভ্যানে অসুস্থ স্বামীকে নিয়ে হাসপাতালে যাচ্ছেন স্ত্রী।রোববার (২৫ জুলাই) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে এমন দৃশ্য দেখা যায়।জানা যায়, ফাতেমা বেগমের স্বামী নূরু মিয়া ১০-১২ দিন ধরে প্যারালাইসিসের সমস্যায় ভুগছেন। স্বামী অসুস্থ থাকায় দীর্ঘদিন ধরে ফাতেমা মানুষের বাসায় কাজ করে সংসারের খরচ বহন করেন। আর্থিকভাবে অসচ্ছল থাকায় হাসপাতালে যাওয়ার জন্য কোনো গাড়ি ভাড়া করতে পারেননি।

এছাড়া বিধিনিষেধের সময় প্রাইভেটকার বা মাইক্রোবাস বেশি ভাড়া নেয় বলে দাবি করেন তিনি। পরিবারে মেয়ে ছাড়া আর কেউই নেই। এজন্য ভ্যান ঠিক করে তা দিয়েই হাসপাতালে স্বামীকে নিয়ে যাচ্ছেন ফাতেমা বেগম।সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে ভ্যানে রাজধানীর মাতুয়াইল মেডিকেলে যাবেন তারা।

ফাতেমা বেগম বলেন, ‘হাসপাতালে যাওয়ার জন্য ভ্যান ছাড়া উপায় দেখছি না। এতো ভাড়া দিয়ে গাড়ি নেয়ার মতো টাকাও নেই আমার। এজন্য ভ্যানেই হাসপাতালে যাচ্ছি।’উল্লেখ্য, করোনা সংক্রমণ বাড়তে থাকায় গত ২৩ জুলাই থেকে দুই সপ্তাহের কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়। এ বিধিনিষেধে বন্ধ রয়েছে গণপরিবহন চলাচল।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *