চুরিতে লাখে ২৫ হাজার টাকা কমিশন দিতে হয় রায়হান মেম্বা,রকেঃ আটক,কৃ,ত চোর

নোয়াখালী সুবর্ণচরে হোন্ডা চুরির করার সময় বেলাল নামের স্থানীয় এক চোরকে গণপিটুনি দেয় উত্তজিত জনতা। গণধোলাই খেয়ে চোর চক্রের সাথে জড়িত মূলহোতা এবং নির্দেশ দাতার নাম বলে দেয় আটককৃত চোর ফেসবুক থেকে এক যুবক সেই ভিডিও লাইভ সম্প্রচার করলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়, শত শত ফেসবুক আইডি থেকে সেটি পোস্ট করা হয়,জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন নেটিজানরা।

এই চক্রের মূলহোতা সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জসিম উদ্দিন রায়হান এবং হাসানসহ একাধিক ব্যাক্তির নাম উল্লেখ করে সকল বর্ণনা দেন আটককৃত চোর বেলাল। পরে চরজব্বার থানার পুলিশ বেলালকে আটক করে থানায় নিয়ে যায়, ঘটনাটি গতকাল ২৬ জুলাই বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের তোতার বাজারে ঘটে। আটক বেলাল উদ্দিন (২২) চরজুবিলী ইউনিয়নের চরমহিউদ্দিন গ্রামের করিমের পুত্র।

অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দিন উদ্দিন রায়হান একই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র তিনি দীর্ঘ ১০ বছর ধরে ৯নং ওয়ার্ডের মেম্বার। ভিডিওতে আটককৃত চোর বেলাল বলেন, ২২ থেকে ৩০ জন তাদের এই চক্রের সাথে জড়িত তাদেরকে নিয়ন্ত্রণ করে সেলিম বাজারের হাসান এবং সকল চুরির প্রতি লাখে ২৫ হাজার টাকা নেন ইউপি সদস্য রায়হান এবং অজ্ঞাত এক নেতা। ঘটনার সময় তার সাথে সেলিম বাজারের হাসান, রামগতির রুবেল ছিলো তারা দুজন দৌঁড়ে পালিয়ে যায়।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *