জেলে থাকা স্বামীকে ছাড়াতে এসে টাকা ও ইজ্জত হারাল গৃহবধূ

মাদক মামলায় নারায়ণগঞ্জ কারগারে আটক থাকা স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে ফতুল্লায় এসে দুই দফায় ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। আসামি হলেন, জামালপুরের ইসলামপুর থানার অমপুরের মো. লেবু মিয়ার ছেলে।

তিনি ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির ভাড়াটিয়া। জানা যায়, বাদীর স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছেন। তার স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে ধর্ষক ফিরোজ মিয়া ওই নারীকে ১৫ জুলাই ফোন করে নারায়ণগঞ্জ আসতে বললে তিনি একই দিনে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসেন। পরে ধর্ষক ফিরোজ মিয়া গৃহবধূকে তার ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে তিনি রাজি হন।

তার স্বামীকে কারাগার থেকে মুক্ত করার কথা বলে ফিরোজ মিয়া বাদীর কাছে থেকে ৫৫ হাজার টাকা নেন। ২০ জুলাই রাত সাড়ে বারোটার দিকে ফিরোজ মিয়া ঘুমন্তবস্থায় ওই গৃহবধূকে ধর্ষণ করেন। পরবর্তীতে ২৬ জুলাই সকাল ১০ টার দিকে স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেবার কথা বলে তাকে অজ্ঞাত অপর একটি স্থানে নিয়ে হত্যা করার হুমকি দিয়ে ফিরোজ মিয়া তাকে দ্বিতীয় বারের মতো ধর্ষণ করে।

ধর্ষণ শেষে তাকে রিকশায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এএসআই রউফ জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করার চেস্টা করছে পুলিশ। নির্যাতিত গৃহবধূকে পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *