সুন্দরী অল্পবয়স্ক যুবতী স্ত্রীর সাথে জন্মদিনে কেক কা-ট’লেন বৃদ্ধ, স্ত্রীকে দিলেন খাইয়ে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের ইচ্ছে যে খুব অল্প বয়সে তাদের যেন বিয়ে হয়ে যায় । এবং তার বউ যেন অত্যন্ত সুন্দরী হয় । কিন্তু কখনো কখনো সেই ইচ্ছা পূরণ হয় না অনেকের । এর জন্য অনেক ধরনের কারণ থাকতে পারে তবে তার মধ্যে অন্যতম একটি কারণ হলো বয়স । সঠিক বয়স যদি কোনো কারণে কারোর বিয়ে না হয় তাহলে সুন্দরী বউ পাওয়া মুশকিল হয়ে ওঠে । কিন্তু বর্তমান সমাজে একটা প্রচলন রয়েছে যেটি এই অসম্ভবকে সম্ভব করতে পারে ।

আজকালকার যুগে কোনো কিছুই অসম্ভব নয় । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামীদিনেও পাব সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । তার প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকি , পেয়ে থাকি আমাদের আশেপাশের পরিবেশ থেকে । কিন্তু যে ঘটনাটি সম্প্রতি দেখা গেল সেটি রীতিমত অবাক করার মতন এবং এই অ-বাক হওয়ার পেছনে অনুমান নিয়ে একটি গল্প থাকতে পারে সেটি হল সরকারি চাকরি।

সরকারি চাকরি করা পাত্রের সাথে বিবাহ দিতে চাই পাত্রীর বাড়ির লোকেরা । এমনকি পাত্রীও কিন্তু সরকারি চাকরি করা ব্যক্তির সাথে জীবন কাটাতে চায় । কারণ বর্তমানে এই বেকারত্বের সমাজে কোথাও যেন সরকারি চাকরি করা ব্যক্তিরা বা যুবকরা একটি নির্দিষ্ট নিশ্চিন্তে জীবন-যাপন করতে পারে । তাই হয়তো এই ধরনের উচ্চাকাঙ্ক্ষা দেখা যায় প্রত্যেক মানুষের মধ্যে । কিন্তু তার ক-বলে প-ড়ে বাবার বয়সী কাউকে বিয়ে করা মোটেও কাম্য নয় । তেমনি দেখা গেল এই ভিডিওতে ।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *