রেললাইনের ওপর দাঁড়িয়ে ছিল লোকাল ট্রেন। হঠাৎ পেছন থেকে ধা-ক্কা মারলো মালগাড়ি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি নেটদুনিয়ায় একটি ট্রেন এক্সিডেন্ট এর ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেক জন মানুষ লাইনের পারে দাঁড়িয়ে রয়েছেন। হয়তো কোন কারনে একটি যাত্রীবাহী ট্রেন খারাপ হয়ে গিয়েছিল আর এই কারনেই সেই লোক গুলো ভিতর থেকে বেরিয়ে বাইরে চলে আসে।

এরপর সেই একই লাইন দিয়ে দ্রুত গতিতে ছুটে আসে একটি রেলওয়ে ইঞ্জিন। রেলওয়ে ইঞ্জিন এর সামনে একজন মানুষও ছিল। সকলের ট্রেনের ইঞ্জিনের বেগ কমানোর জন্য চিৎকার করতে থাকে। কিন্তু ট্রেনটি সজোরে গিয়ে যাত্রীবাহী ট্রেনের কামরায় ধাক্কা মারে পিছন দিক থেকে। ট্রেনের সামনে দাঁড়িয়ে থাকা মানুষটির বর্তমান অবস্থা কি হয়েছে তা জানা যায়নি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওটি আপনিও একবার দেখে নিন।

আমাদের চারপাশে প্রতিনিয়ত কিছু না কিছু ঘটে চলেছে। যে সময় ইন্টারনেট ছিল না সেই সময় এই সমস্ত ঘটনা আমাদের কাছে পৌঁছতে অনেকটা বেশি সময় লেগে যেত। কিন্তু বর্তমানে তেমনটা হয় না,এখন আমরা অতি অল্প সময়ে বিভিন্ন স্থানের খবর পেয়ে যাচ্ছি স্মার্টফোনের মাধ্যমে। শুধুমাত্র দেশের খবর নয়, দেশের খবর ছাড়াও বিদেশের খবর আমাদের কাছে খুব সহজেই চলে আসছে। কোনো বিশেষ খবর পেতে এখন আর আমাদের কোনরকম অপেক্ষার সম্মুখীন হতে হয় না।

আমরা এখন খুব সহজেই হাতের মুঠোয় সমস্ত খবর পেয়ে যাচ্ছি। বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রতিনিয়ত কোন না কোন ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে। বেশ কিছু ভিডিও রয়েছে যেখানে সত্যি অসাধারণ প্রতিভার খোঁজ মেলে। এমন কিছু ভিডিও রয়েছে যা আমরা না দেখতে পারলে কোনদিন বিশ্বাসই করতাম না।আর এমন কিছু ভিডিও রয়েছে যা দেখলে হাসতে হাসতে মন খুশিতে ভরে ওঠে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *