মাগুরায় মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে স্কু,লছাত্র নিহত

মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা এলাকায় দুর্বৃত্তের ধারাল ছুরিকাঘাতে কাজী গোলাম রসূল (১৬) নামের নবম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে মাগুরা-নড়াইল সড়কের বেরইল পলিতা দক্ষিণপাড়া রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র কাজী গোলাম রসুল বেরইল পলিতা আলহাজ কাজী আব্দুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

পরে সে স্থানীয় গঙ্গারামপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেনীতে পড়াশোনা করতো।দুই বোন ও এক ভাইয়ের মধ্যে গোলাম রসুল সবার ছোট। সে বেরইল পলিতা গ্রামের কাজী রওনক হোসেনের ছেলে। তার পিতা স্থানীয় বাজারে একজন চা বিক্রেতা। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গোলাম রসুল ঘটনার সময় রাত আটটার দিকে স্থানীয় বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিল।

পথিমধ্যে বেরইলপলিতা দক্ষিণ পাড়ায় সড়কে আসা মাত্রই অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মেঝো বোন লিপি পারভীন জানান, একই এলাকার শহিদুল মিয়ার ছেলে দশম শ্রেণির ছাত্র সজিব মিয়ার সাথে এক সপ্তাহ আগে মোবাইলে গেম খেলা নিয়ে কথা কাটাকাটি হয়।

এরপর থেকেই রসূলকে সজিব নানা ভাবে হুমকি দিয়ে আসছিল বলে জানায় তার পরিবার। এরই জের ধরে তাকে খুন করা হয়েছে বলে জানান তিনি। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, মোবাইল ফোনে গেম খেলাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *