বড় ভাইয়ের একদিন পরেই ছোট ভাইও চলে গেলেন না ফেরার দেশে

মৌলভীবাজারে বড় ভাইয়ের একদিন পরেই ছোট ভাইও চলে গেলেন না ফেরার দেশে। বুধবার (২৮ জুলাই) মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়ন বাহারমর্দান গ্রামের মো. জিতু মিয়া (৬৫) নিজ বাড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। একদিন পূর্বে জিতু মিয়ার বড় ভাই মোঃ তৈয়ন মিয়াও করোনা উপসর্গ নিয়ে মৃ,ত্যু বরণ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন থেকে জিতু মিয়া করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

তিনি চিকিৎসাধীন থাকা অবস্থায় তাঁর বড় ভাই করোনা উপসর্গ নিয়ে গত ২৭ জুলাই মারা যান। বড় ভাই এর একদিন পর ছোট ভাইও করোনা আক্রান্ত অবস্থায় মারা যান। বড় ভাইয়ের মতো ছোট ভাইয়ের ও দাফন-কাফন করে শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস মৌলভীবাজার। তাঁর পরিবারের পক্ষ থেকে শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজারের সাংগঠনিক সচিব মো. সোহান হোসাইন হেলালের সাথে যোগাযোগ করলে তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম.

মুহিবুর রহমান মুহিবের নির্দেশক্রমে টিম প্রস্তত করে দাফন কাফন এর ব্যবস্থা করেন। স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে রাত ১১ টায় মরহুমের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন – কাফনে অংশগ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহাসচিব মিজানুর রহমান রাসেল, টিম লিডার আশরাফুল খান রুহেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, সমাজ কল্যাণ সচিব এম জুনেদ আহমেদ, টিম মেম্বার , রেজাউল করিম সাকিব, তিতুমীর আহমেদ, জুবায়ের আহমদ, মোহাম্মদ সুমন প্রমুখ।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *