‘বিশ্ব,ময় জুলুম অ,ত্যা,চার পাপক,র্ম মহামারির মতো ছড়িয়ে পড়েছে’

করোনা আক্রান্ত ও মৃত্যুর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, মহামারির এই কঠিন সংকটময় পরিস্থিতি থেকে রক্ষা পেতে যার যার অবস্থান থেকে সব ধরনের গুনাহ ও অন্যায় কর্মকাণ্ড পরিহারপূর্বক তওবা করে মহান আল্লাহর সাহায্য কামনা করতে হবে। পাশাপাশি স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে।

বৃহস্পতিবার বিকালে এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী আরও বলেন, মানুষ যখন ব্যাপকহারে অবাধ্যতা, নাফরমানি, জুলুম-অত্যাচার ও কর্তব্যজ্ঞান ভুলে আত্মকেন্দ্রিক ভোগ-বিলাসিতায় লিপ্ত হয়ে পড়ে, তখন আল্লাহ সতর্ক করার জন্য পৃথিবীতে বিভিন্ন বিপদাপদ ও শাস্তি নাযিল করেন। বর্তমানে বিশ্বময় জুলুম-অত্যাচার ও পাপকর্ম মহামারির মতো ছড়িয়ে পড়েছে দাবি করে হেফাজত আমীর বলেন, এমন কোনো অন্যায়-অপরাধকর্ম নেই, যেটা সমাজকে আক্রান্ত করেনি। মানুষ অন্ধের মতো ভোগ-বিলাসিতা,

জেনা, ব্যভিচার, নেশায় লিপ্ত হচ্ছে। সর্বস্তরে নগ্নভাবে জুলুম-অত্যাচার, অধিকারহরণ, সুদ-ঘুষ, বিচারহীনতা ও শোষণ বিশ্বময় বিস্তার করেছে। করোনাভাইরাসের যে অপ্রতিরোধ্য প্রাদুর্ভাব দেখা যাচ্ছে, তাতে প্রতীয়মান হয় যে, এই মহামারি আল্লাহতায়ালা প্রদত্ত এক কঠোর হুশিয়ারি ও সতর্কতা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অস্থির ও আতঙ্কগ্রস্ত না হয়ে নিজেকে আল্লাহর নির্ধারিত তকদিরের ওপর সোপর্দ করতে হবে জানিয়ে সুস্থিরতার সঙ্গে চিকিৎসকদের পরিপূর্ণ নির্দেশনা অনুসরণ করে চলতে হবে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *