স্ত্রী’র গলাকাটা মরদেহ উদ্ধার, পাশের কক্ষে ছটফট করছিলেন স্বামী

জয়পুরহাটের আক্কেলপুরে ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার ভোরে ঘটনাটি পৌর সদরের আলেকের মোড় সাজিপাড়া গ্রামে ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার (৩০ জুলাই) ভোরে আমজাদ শাহের ছেলে সবজি বিক্রেতা স্বামী আলী আকবর (৪৪) নিজ শয়ন কক্ষে সকলের অগোচরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) কে ধারালো বড় ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে নিজে বিষ পান করে পাশের কক্ষে ছটফট করতে থাকে।

প্রতিবেশিরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে দরজা ভেঙ্গে বাড়ির ভেতর প্রবেশ করে স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) কে গলাকাটা অবস্থায় দেখতে পায় এবং স্বামী আলী আকবরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কম ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ স্ত্রী’র গলাকাটা মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) এক ছেলে এবং দুই কন্যা সন্তানের জননী।

এসময় তাদের ছেলে মেয়েদের অনুপস্থিতিতে ঘটনাটি ঘটেছে বলে জানায় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত বড় ছুরি উদ্ধার করে পুলিশ। আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান বলেন, ‘আমরা ভিন্ন বাড়িতে বসবাস করি। সকলেই জানে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়া বিবাদ লেগে থাকে। ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশিদের মাধ্যমে শুনি তার বাড়িতে ছেলে মেয়ে কেউ নাই এবং সে তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে ও নিজে বিষপান করেছে’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘আলী আকবর তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে বিষ খাওয়া অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেওয়া হয়। তার স্ত্রীর মরদেহ গলাকাটা অবস্থায় নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে’।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *