প্রবাসী নারী সেজে প্রেম, সুযোগ বুঝে মোটা অ,ঙ্কের টাকা হাতিয়ে নেয় ইমরান

প্রথমে নারীদের নাম ব্যবহার করে ভুয়া আইডি খুলতেন ইমরান। এরপর সুন্দর সুন্দর ছবি দিয়ে আকৃষ্ট করতেন পুরুদের। কথাবার্তা বলে তৈরি করতেন বন্ধুত্ব। আর নিজেকে দাবি করতেন, আমেরিকান প্রবাসী। এভাবে অনেক পুরুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন বিপুল অর্থ। ইমরানের ফাঁদে পা দিয়ে পৌনে ৫ লাখ টাকা দিয়েছেন সিলেটের বিয়ানীবাজারের সুলতান নামের এক যুবক। গতকাল বুধবার (২৮ জুলাই) রাতে প্রতারণার শিকার ওই যুবকের অভিযোগের ভিত্তিতে ইমরানকে তার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ইমরান সিলেট নগরীর শেখঘাট এলাকার মৃত ইকবাল আহমদের ছেলে। জানা যায়, দীর্ঘ কয়েক মাস প্রেম করার পর আমেরিকায় নেয়ার প্রলোভন দেখিয়ে বিয়ানীবাজারের যুবক সুলতানের কাছ থেকে হাতিয়ে নেয় প্রায় পৌনে ৫ লাখ টাকা। হঠাৎ করে যোগযোগ বিচ্ছিন্ন হওয়ায় ক্ষতিগ্রস্ত যুবকের সন্দেহ হয়। এ বিষয়ে তিনি গত ২৩ জুলাই বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ নিশ্চিত হয় কথিত প্রেমিকা আসলে একজন পুরুষ।

তিনি সিলেটের শেখঘাট এলাকায় বসবাস করেন। গত বুধবার বিয়ানীবাজার থানা পুলিশ তার অবস্থান নিশ্চিত হয়ে সিলেট কোতোয়ালি থানা পুলিশের সহযোগিতায় নগরীর শেখঘাট এলাকার জিতু মিয়া জমিদার বাড়ির বাসা থেকে তাকে রাত ৮টার দিকে গ্রেপ্তার করা হয়। সাধারণ ডায়েরি ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতারক ইমরান আহমদ আমেরিকান তরুণী ‘নাজহা আক্তার ছাভা’ নাম ধরে যুবক সুলতান আহমদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *