একদম ফাঁকা ঘরে বান্ধবী শ্রীময়ীকে নিয়ে গিয়ে জড়িয়ে ধরে কি’স করলেন কাঞ্চন মল্লিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সদ্য নির্বাচিত হয়েছে উত্তরপাড়া তে বিধায়ক হিসেবে কাঞ্চন মল্লিক । শুধুমাত্র রাজনৈতিক জগৎ-এর বহু আগে থেকে অভিনয় জগতে রয়েছে তার দা-পট । দীর্ঘদিন ধরে অভিনয় জগতে থাকার ফলে কাঞ্চন মল্লিকের এক আলাদা অনুগামী তৈরি হয়েছে এবং তার পাশাপাশি কাঞ্চন মল্লিক প্রমান করে দিয়েছেন যে নিজের জনপ্রিয়তা কে বাড়িয়ে তুলেতে বা তুলে ধরতে নায়ক বা মূল চরিত্রের কোন দরকার পড়ে না । পার্শ্বচরিত্র থেকেও মানুষের মন জয় করা যায় ।বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে মানানসই করে প্রতিনিয়ত বাড়ছে তার জনপ্রিয়তা । সেই কাঞ্চন মল্লিক কে নিয়ে শুরু হয়েছে জ-ল্পনা।

গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এখন বি-চ্ছেদের মেঘ ঘ-নীভূ-ত হচ্ছে । প্রতিনিয়ত একের পর এক প্রতারণা বিবাহ বি-চ্ছেদের ঘটনা উঠে আসছে । বেশ কিছুদিন আগে নুসরাত জাহানের নাম জড়িয়েছিল এর মধ্যে । তবে এবার সেই জায়গা দখল করল উত্তরপাড়া নব-নির্বাচিত বিধায়ক তথা বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক । কাঞ্চন মল্লিক গত ২০ বছর আগে বিয়ে করেন পিংকি ব্যানার্জি নামক অভিনেত্রী কে । কিন্তু আমরা অনেকেই জানিনা যে বিবাহ হওয়ার মাত্র কুড়ি দিন পর থেকেই পিংকি আলাদা থাকে কাঞ্চন মল্লিকের থেকে । সেই ঘটনা তুলে ধরলেন কাঞ্চন মল্লিক নিজে কিন্তু জ-ল্পনার সূত্রপাত অন্য জায়গায়।

শোনা যাচ্ছে কাঞ্চন মল্লিকের সাথে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের । অর্থাৎ যাকে আপনারা কৃষ্ণকলি ধারাবাহিকের রাধা চরিত্র দেখতে পান । পিংকি ব্যানার্জি শ্রীময়ীর চট্টরাজ এর বি-রুদ্ধে থা-নায় অ-ভিযোগ ক-রেছেন এবং জানিয়েছেন যে কাঞ্চন মল্লিক এবং তিনি নাকি তাকে প্রতিনিয়ত প্রা-ণে মে-রে ফে-লার হু-মকি দি-চ্ছেন । যদি এ ঘটনাকে সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করেছেন কাঞ্চন মল্লিক । তিনি বলেছেন যে আমার সাথে কুড়ি দিন সংসার করেছে তার সাথে আবার স্বামী-স্ত্রীর সম্পর্ক কিসের ? লজ্জা তে আমার আ-ত্মহ-ত্যা করতে ইচ্ছা করছে । আর এই সবের মাঝে একটি ভিডিও বাড়িয়ে দিলো সে জ-ল্পনাকে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *