সামা,ন্য বে,গুন গাছ খাওয়ায় ক্ষে,তের মধ্যে,ই জবাই দিল ছাগল

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ছাগল কৃষকের বেগুন ক্ষেতের গাছ খাওয়ায় কৃষক নজমুল হোসেন ছাগলটিকে ক্ষেতের মাঝেই জবাই করার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ জুলাই ) সন্ধায় গুজিয়া শ্যামপুর গ্রামের এ ঘটনা ঘটলে ঐ রাতেই শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের গুজিয়া শ্যামপুর গ্রামের আব্দুল মোত্তালেবের ছাগল পার্শ্ববর্তী তেলিপাড়া গ্রামের নজমুল হোসেনের বেগুনের জমিতে গিয়ে গাছ খায়।

ছাগল বেগুনের ক্ষেতের গাছ খাওয়ায় কৃষক নজমুল হোসেন ক্ষিপ্ত হয়ে জমিতেই ছাগলকে জবাই করে রেখে আসে। সে বাড়িতে ফেরার সময় স্থানীয় লোকজন তার কাপড়ে রক্তের দাগ দেখে তাকে বিভিন্ন প্রশ্ন করলে কোন উত্তর না দিয়ে বাড়িতে চলে যায়। এদিকে তোত্তালেব তার ছাগলকে না পেয়ে খোঁজাখুঁজির এক সময় বেগুন ক্ষেতে গিয়ে জবাই করা অবস্থায় ছাগল দেখতে পায়। এ বিষয়ে নজমুল জানান, প্রায় প্রতিদিন ছাগলটি বেগুনের জমিতে আসে এবং গাছগুলো খেয়ে জমি নষ্ট করে।

বার বার ছাগল মালিককে জানানো হলেও কোন গুরুত্ব দেয়নি। ছাগলের মালিক আব্দুল মোত্তালেব জানান, ছাগলটি কি করনে জবাই করছে আমি জানিনা। আমি তার বিচার চাই। এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশ অফিসার (ওসি) সিরাজুল ইসলাম জানান, টনাস্থল পরিদর্শন করে জবাইকৃত ছাগলটি মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে কোন অভিযোগ পাইনি। পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *