লকডাউনে বের হয়ে স্বা,মী-স্ত্রী পরিচয় দিয়ে বিপাকে প্রেমিক-প্রেমিকা

কঠোর লকডাউনে প্রেমিকাকে নিয়ে অযথা ঘোরাঘুরি করছিলেন যুবক। প্রথমে হাসপাতালে রোগী দেখতে যাওয়ার কথা বললেও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে তাদের ‘খোঁড়া যুক্তি’। এমনকি তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়েও পার পাওয়ার চেষ্টা করেছেন। রাজধানীর গাবতলী এলাকার একটি চেকপোস্টে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, আমিন বাজার থেকে রাজধানীতে আসার সময় গাবতলীতে পুলিশি জেরার মুখে পড়েন এক প্রেমিক দম্পত্তি। প্রথমে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিলেও জিজ্ঞাসাবাদে ভোল পাল্টান তারা। সঙ্গে রাস্তার বের হওয়ার একের পর এক যুক্তি দিতে থাকেন তারা। এক পর্যায়ে ওই যুবক নিজের প্রেমিকাকে ‘বোন’ বলে সম্বোধন করেন। তবুও রক্ষা মেলেনি। প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে গুনতে হয়েছে জরিমানা। চলমান লকডাউনে সড়কে দিন দিন যানবাহন ও মানুষের উপস্থিতি বাড়ছে।

মাস্ক না পরা, অযথা রাস্তায় বের হওয়ার অজুহাতে প্রতিদিন অসংখ্য মানুষকে আটক করছে পুলিশ। তবুও অনেকের মাঝে ‘গা ছাড়া ভাব’ দেখা যায়। ঈদের সময়ে সামান্য বিরতির পর গত ২৩ জুলাই সকাল ৬টা থেকে চলছে লকডাউন, যা চলবে আগামী ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত। এদিকে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন আরো ১০ দিন বাড়ানোর সুপারিশ করেছে স্বাস্থ্য অধিদফতর।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *