কৌশানিকে জড়িয়ে ধরে আদর করলেন বনি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় জুটি হলো বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখার্জি । একদমই ঠিক শুনেছেন । প্রথমবারের মতো তাদের দুজনকে একসাথে একই ফ্রেমে দেখা গিয়েছিল পারবো-না-আমি-ছাড়তে-তোকে সিনেমার মাধ্যমে । এবং বলাবাহুল্য এটি কৌশানি মুখার্জির প্রথম অভিনীত ছবি ছিল ।এবং প্রথম ছবিতেই তিনি বা-জিমা-ত করে দিয়েছেন ।

দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অনেকখানি । তাইতো আজও জনপ্রিয়তার নিরিখে এই দুই জুটি গভিরভাবে দাগ কেটে গেছে দর্শকদের মনে । আপনি হয়তো এমন টা জানেন যে বনি সেনগুপ্ত সাথে কৌশানী মুখার্জীর একটা সম্পর্ক রয়েছে বহুদিন ধরে । তারা একে অপরকে ভালবাসে এবং এই ভালোবাসা অটুট ভাবে থেকে গেছে অনেকদিন ধরে । বিধানসভা ভোটের আগে কৌশানী মুখার্জী তৃণমূল কংগ্রেসের হাত ধরে ।

অপরদিকে বনি সেনগুপ্ত বাংলা বি-রোধীদলের হাত ধরে যা নিয়ে তুমুল স-মালোচনার ঝ-ড় ব-য়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে তাদেরকে উদ্দেশ্য করে কিন্তু সেই সমস্ত বিষয় সময়ের সাথে সাথে মলিন হয়ে গেলে পুনরায় আরো একবার খবরের শিরোনাম দখল করতে দেখা গেল এই জুটিকে। সম্প্রতি ইনস্টাগ্রামে এবং ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে ।

যেখানে দেখা যাচ্ছে যে কৌশানী মুখার্জী একটি জায়গায় বসে রয়েছে এবং তাঁকে পিছন থেকে জাপ্টে জড়িয়ে ধরে রয়েছে বনি সেনগুপ্ত । তার ঘাড়ের মধ্যে নিজের মাথা দিয়ে তাকে আদর করছে । প্রথমদিকে কৌশানি মুখার্জি মুখে হাসি দেখা গেল ও পরবর্তী ক্ষেত্রে কিন্তু হঠাৎ করেই মুখে ভেসে ওঠে আবেগের ছাপ । কি কারনের জন্য এটি হয়েছে তা এখনো পর্যন্ত স্পষ্ট নয় ।ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে । অনেকে চেয়েছেন যে তারা যেন এভাবে একসাথে থাকে সারাটা জীবন ।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *