সুপার হট’ লুকে টাইট পোশাকে যোগা সেন্টারের বাইরে দেখা গেল অভিনেত্রী জাহ্নবী কাপুর কে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকেন তাদের জীবনযাত্রা এবং লাইফস্টাইল সাধারন মানুষের তুলনায় যথেষ্ট পরিমান আলাদা হয় । সারাদিন লাইট ক্যামেরা একশন মেকআপ এর মধ্যে থাকতে থাকতে কেমন জানি বদ্ধ পরিবেশের আবদ্ধ হয়ে গেছে তারা । তাই মাঝে মধ্যে বিভিন্ন অসামাজিক কাজকর্ম দেখা যায় তাদের মধ্যে ।

কিন্তু কখনও কখনও আবার সেই গণ্ডি পেরিয়ে এসে চলমান সমাজে স্রোতে গা ভাসায় তারা। অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন মাঝেমধ্যে । তার একটাই কারণ সেটা হল অভিনয় দক্ষতা । যার অভিনয় দক্ষতা আমাদের মনে পছন্দ হয় তারা আমাদের মনের মনিকোঠায় জায়গা করে নেয় । ঠিক তেমনি বলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জানবি কাপুর ।

তিনি কে সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না । ববি কাপুর এবং শ্রীদেবী-কন্যা জানভি কাপুর এখন বলিউডে নক্ষত্র । বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠতে দেখা যায় এই অভিনেত্রীকে । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি বাকি সকল ভিডিও থেকে একটু আলাদা । কারণ এখানে একদম স্বল্প পোশাকে দেখা গেল জাহ্নবী কাপুর কে মূলত তিনি একটি জায়গা থেকে অন্য কোন একটি জায়গার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ।

পরনে ছিল একটি হট প্যান্ট এবং একটি টি-শার্ট । নিজস্ব গাড়ি থেকে নেমে সোজা রওনা দেয় পায়ে হেটে সেই গন্তব্যের দিকে । মাঝে একবার সাংবাদিকদের বন্ধুদের উদ্দেশ্যে হাত নাড়েন । কিন্তু তেমন ভাবে আর সময় দিতে পারেননি তিনি । ইতিমধ্যে তার সেই ভিডিওটি আসেনি দুনিয়াতে অনেকখানি ।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *