ছেলের মৃত্যুর দুই ঘণ্টা পর মারা গেলেন মা

রিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের মল্লিক বাড়িতে ছেলের মৃত্যুর দুই ঘণ্টা পর মায়ের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দু’জন হলেন প্রতিবন্ধী মিজান মল্লিক (২৭) ও মা সুফিয়া বেগম (৫৫)। মিজানের বাবার নাম দুলাল মল্লিক। শনিবার (৭ আগস্ট) বাদ জোহর মা ও ছেলের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাদের দাফন করা হয়।

একই বাড়ির নান্না মল্লিক বলেন, করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছিলো মিজান। এ অবস্থায় তিনি শুক্রবার রাত ১২টায় মারা যান। পরে মিজানের মরদেহ বাড়িতে নিয়ে আসা হলে দুই ঘণ্টার ব্যবধানে তার মা সুফিয়া বেগমও মারা যান। বাদ জোহর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাদের একই সঙ্গে কবর দেওয়া হয়।

নান্না আরও বলেন, তাদের পরিবারের সবাই গত কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে ছিলেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাফিজুর রহমান দিপু জানান, শুক্রবার রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ওই রোগীর প্রেসার এবং অক্সিজেন কমে গেলে অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

৪ নম্বর গৈলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিবন্ধী মিজান করোনার রোগী ছিল। তার মা কোনও পরীক্ষা-নিরীক্ষা করাননি। তবে তার মধ্যেও করোনার উপসর্গ ছিল। তিনি আরও জানান, জানাজা শেষে পাশাপাশি দুটি কবর খোড়া হয়। এরপর পৃথকভাবে তাদের দাফন সম্পন্ন হয়।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *