মসজিদে হিন্দি গানে তরু,ণীর স,ঙ্গে টিকটক, সে,ই তরুণ গ্রে,ফতার

কুমি,ল্লার দাউদকান্দিতে মডেল মসজিদের বারান্দা,য় লাইকি ভিডিও করার ঘটনায় ইয়াছিন (২০) নামের এক তরুণকে গ্রেফতা করেছে পুলিশ। রোববার দেবী,দ্বার উপজেলার ভিংলাবাড়ীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইয়াছিন ওই গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে। এদিন সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফারুক আহমেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লার দাউদকান্দিতে সদ্য উদ্বোধন করা মডেল মসজিদে হিন্দি গানের সঙ্গে তরুণ-তরুণীর ধারণ করা একটি লাইকি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ ঘটনায় স্থানীয় মুসল্লিদের মধ্যে তীব্র সমালোচনা শুরু হয়। জড়িতদের আটকের দাবি জানান তারা। এ নিয়ে যুগান্তরে খবর প্রকাশের পরদিনই ওই তরুণকে গ্রেফতার করা হলো। পুলিশ সুপার জানান, গত ২৭ জুলাই দাউদকান্দি উপজেলার ‘দাউদকান্দি মডেল মসজিদ ও ইসলামী সেন্টার’-এর বারান্দায় টিকটক ভিডিও নির্মাণ করে লাইকি আইডিতে আপলোড করলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ নিয়ে সাধারণ মুসল্লিদের মধ্যে অসন্তোষ তৈরি হয়। বিষয়টি নজরে আসলে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অপরাধে ভিডিও নির্মাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনতে অভিযান চালায় পুলিশ। ফারুক আহমেদ আরও জানান, রোববার দিনগত রাতে ভিংলাবাড়ী গ্রামে নিজ বাড়ি থেকে টিকটক নির্মাতা ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ। তিনি মসজিদের বারান্দায় টিকটক ভিডিও নির্মাণের বিষয়টি স্বীকার করেছেন। ইয়াছিন ও তার সহযোগীদের বিরুদ্ধে ভিজিটার নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন। তবে ভিডিওতে ওই তরুণের সঙ্গে যে তরুণী ছিলেন, তাকে আটকের বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

Check Also

৫ অক্টোবর ঢাবির হল খোলার সুপারিশ প্রভোস্ট কমিটির

করোনা পরিস্থিতির কারণে প্রায় দেড় বছর ধরে বন্ধ থাকা আবাসিক হলগুলো খুলে দেওয়ার সুপারিশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *