কবর খুঁড়ে কঙ্কা,ল চুরি করতে গিয়ে যুবক ধরা

গাজীপুরের শ্রী,পুরে কবর খুঁড়ে কঙ্কা,ল চুরি করার সময় এক যুবককে আটক করেছেন স্থা,নীয়রা। মঙ্গলবার ভোরে শ্রী,পুর পৌর এলাকার চন্নাপাড়া গ্রামের গণি হাজী বাড়ির পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম জাকির হোসেন (১৯)। তিনি সুনামগঞ্জে,র তাহেরপুর থানা চরেরপাড় গ্রামের মো. কাশেম আলী ছেলে। এ সময় তার সহযোগী রাজন ও মজনু পলিয়ে গেছে।

তারা তিনজনই চন্নাপাড়া গ্রামের হাজী আলাউদ্দিনের বাসায় ভাড়া থেকে স্থা,নীয় কারখানায় কাজ করতো। স্থা,নীয় মো. আতাবুল্লাহ্ জানান, ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে জাকির, রাজন ও মজনুকে কবরস্থানের পাশে ব্যাগ হাতে দেখা যায়। পরে তাদের ব্যাগে কি আছে? জানতে চাইলে তারা দৌড়ে পালানো চেষ্টা করে। পরে তাদের পেছনে দৌড়ে জাকির হোসেনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

তবে জাকিরের ব্যাগ থেকে দুটি মাথার খুলিসহ শরীরের বিভিন্ন অংশের হাড়গোড় উদ্ধার করা হয়। তিনি আরও জানান, চার মাস আগে স্থা,নীয় জহুরা খাতুন ও তিন বছর আগে আজিজুল ইসলামের স্বা,ভাবিক মৃ,ত্যু হয়। তাদের কবর থেকেই কঙ্কাল চুরির চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *