পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে “মাফিয়া” বললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত! নেট দুনিয়া হয়েছে তোলপাড়!

নিজস্ব প্রতিবেদন :-সর্বদাই বিতর্কের শীর্ষে থাকেন এমন একজন অভিনেত্রী হলেন কঙ্গনা রানাউত। একের পর এক বি-স্ফারিত মন্তব্য করে বরাবর বিতরকের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন তিনি।এর আগেও রাজ কুন্দ্রার গ্রে-ফতার নিয়ে তিনি বি-তর্কিত মন্তব্য করেছিলেন ।তা ছাড়াও তার আগে আরো বিভিন্ন ধরনের বি-তর্কিত মন্তব্যের জন্য তার সোশ্যাল মিডিয়ার একাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছিল।

এবারে কঙ্গনা রানাউত কে মন্তব্য করতে শোনা গেল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে। কয়েকদিন আগে জাভেদ এবং শাবানার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি বৈঠক ছিল। 2024 সালে বাংলার মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী হতে পারবেন কিনা সে নিয়ে আলোচনা হয়েছে ।সেখান থেকে আলোচনায় জানা গেছে যে সামনের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা রয়েছে ।

এই নিয়েই কঙ্গনা রানাউত মমতা বন্দ্যোপাধ্যায় কে মাফিয়া বলেছেন। জাভেদ এবং শাবানার মত একজন দৃঢ় প্রতিজ্ঞ মানুষেরই উচিত প্রধানমন্ত্রীত্বের দায়িত্ব হাতে নেওয়া। তাই তারা চান সামনের নির্বাচনে যেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হোক । কিন্তু কঙ্গনা রানাউত কে বরাবরই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে কথা বলতে শোনা গেছে। এর আগেও তিনি মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিভিন্ন বিরোধী মন্তব্য করেছিলেন।

এর আগে তিনি বলেছিলেন যে বাংলাদেশের মানুষ এবং মুসলমান সম্প্রদায় মমতা বন্দ্যোপাধ্যায় কে দিয়ে হিং-সাত্মক কাজকর্ম করাচ্ছেন। তিনি জানিয়েছিলেন যে বাংলা হয়ে উঠছে ধীরে ধীরে কাশ্মীর।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *