ট্রেন থেকে নেমে স্টেশনে উঠতে গিয়ে উল্টো দিক থেকে স্পি’ডে আসল ট্রেন, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যতই উন্নত হয় না কেন সচেতন হীনতা মানুষের চিত্র আমাদের আশেপাশে ক্রমশ বেড়েই চলেছে এবং এই সমস্ত মানুষ নিজেদের সামান্য পরিমাণ ভুলের জন্য নিজের কিংবা অন্য প্রাণের ঝুঁকি সৃষ্টি করে তাই এই সমস্ত মানুষগু-লি থেকে 10 হাত দূরে থাকা অত্যন্ত ভালো কেন বলছিস ধরনের কথাবার্তা সব বুঝতে পারবেন যদি সম্পূর্ণ প্রতিবেদনটি একবার পড়েন এক চুলের ব্যবধানে রক্ষা পেল সেই ব্যক্তি ।

তাড়াহুড়োর জন্য হোক বা তাড়াতাড়ি পৌঁছানোর জন্য হোক আমরা সাধারণত নিজেদের বি-পদ নিজেদেরকে ডে-কে আ-নি । এর ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও যে পাব সেটি আর বলার অবকাশ রাখে না। কারণ সবকিছু পাল্টে গেলেও পাল্টাবে না কিছু মানুষের মানসিকতা । ঠিক যেমনটা এই ঘটনা তার নিকৃষ্ট উদাহরণ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সেখানে দেখানো হয়েছে বলাবাহুল্য সামাজিক বার্তা দেওয়া হয়েছে ।

যে কোনো কারণ নেই জীবনকে ঝুঁ-কি দিয়ে কোন কাজ করা চলবে না । কোন কিছুর মূল্য জীবনের থেকে বেশি হতে পারে না । এই ঘটনায় এই কারণে তুলে ধরা হয়েছে কারণ দীর্ঘ সময় ধরে বহু মানুষ প্রা-ণ হা-রাচ্ছেন শুধুমাত্র সচেতনতার অভাব জনিত কারণে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছ ও বলা বাহুল্য ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে বা দেখানো হয়েছে যে একটি ট্রেন প্লাটফর্ম দিকে রওনা দিচ্ছে ।

এবং একটা সময় ট্রেনটি প্লাটফর্মে এসে পৌঁছাই ও তার গতিবেগ কম করে প্লাটফর্মে দাঁড়ায় । তখনই সেই ট্রেন থেকে একটি লোক প্লাটফর্মে বিপরীত দিকে নেমে অন্য প্লাটফর্মে যাওয়ার জন্য রেল লাইন পারাপার করে । কিন্তু সে খেয়াল করেনি যে অপরদিকে থেকে ছুটে আসছে দু-রন্ত গ-তিতে ট্রেন । আপনি ভিডিও দেখলে অবাক হবেন যে সামান্য দূরত্বের ব্যবধানে বেচেঁ গেল সেই লোকটি । রক্ষা পেলো প্রাণ। ইতিমধ্য ভাইরাল হয়েছে সে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি এই ধরনের ঘটনা থেকে কাজকর্ম থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন অনেকে ।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *