করোনায় আক্রা,ন্ত চিত্রনায়ক সাইমন

কিশোরগঞ্জের কৃতি সন্তান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। রোববার (৮ আগস্ট) রাতে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সাইমন সাদিক নিজেই এ তথ্য জানিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে সাইমন সাদিক লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ। সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ মালিক। আল্লাহ মহান।’ সাইমন সাদিক বলেন, বেশ কয়েক দিন ধরেই লক্ষ করছি শারীরিক অবস্থা ভালো না।

এমন অবস্থায় করোনা টেস্ট করালে আজ রাতে ফলাফল পজিটিভ-এর মেসেজ পাই। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিজ বাসাতেই আছি। এদিকে, গত পহেলা ১ আগস্ট করোনার প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছিলেন সাইমন। তারপরও করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এর আগে সাইমনের মা-ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে সাইমনের মা সুস্থ আছেন। চিত্রনায়ক সাইমন সাদিকের জন্ম ১৯৮৬ সালের ৩০ আগস্ট কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামে। বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সাদেকুর রহমান। মা উম্মে কুলসুম গৃহিনী।

তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সাইমন চতুর্থ। স্কুল জীবনে পড়াশোনা করেছেন কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে। পরে ঢাকায়। রিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে এই সুদর্শন নায়কের। ২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমনের অভিষেক। তারপর থেকে বাজিমাত করেই চলেছেন তিনি।

বিশেষ করে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি। তার মুক্তিপ্রাপ্ত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘পুড়ে যায় মন’,‘মায়াবিনী’, ‘জান্নাত’সহ বেশ কিছু। ‘জান্নাত’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১৮ সালের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন সাইমন সাদিক।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *