কলেজছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

কলেজছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিককে (২৫) গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব সদস্যরা। রোববার দুপুর ১২টার দিকে পটুয়াখালী থেকে তাকে গ্রেফতারের পর সন্ধ্যায় তাকে কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান। পুলিশ ও মামলা সূত্রে জানা যায়,

রাঙ্গাবালী উপজেলার ওই কলেজছাত্রী এইচএসসি দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত। প্রায় দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে আবু বকর সিদ্দিকের পরিচয় হয়। এরপর বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিলেও ওই ছাত্রী তা এড়িয়ে যায়। গত ২৬ জুলাই দুপুরে কৌশলে ওই ছাত্রীকে তার বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবে বলে কলাপাড়ার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের বাড়িতে নিয়ে আসে আবু বকর সিদ্দিক। এ সময় বাসায় কেউ না থাকায় ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ঘরে নিয়ে ধর্ষণ করে। একপর্যায় বাবা মাকে ডেকে আনার কথা বলে সটকে পড়ে।

দুপুরে আবু বকর সিদ্দিকের বাবা-মা ও বোন বাসায় আসলে ওই ছাত্রী তাদের সব খুলে বলে। কিন্তু তারা বিশ্বাস না করে তার সঙ্গে খারাপ আচরণ করে। সবার সামনে বসে ছাত্রী একাধিকবার মোবাইলে ফোনে আবু বকর সিদ্দিকের সঙ্গে কথা বললেও তাকে সে চিনতে অস্বীকার করে। তাই বাধ্য হয়ে পুলিশের সহায়তা চেয়ে ৯৯৯ নম্বরে কল করে ওই ছাত্রী। খবর পেয়ে ওই রাতেই আবু বকর সিদ্দিকের বাসা থেকে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করলেও গ্রেফতার করতে পারেনি আবু বকরকে।

এ ঘটনায় পরদিন ওই ছাত্রী বাদী হয়ে আবু বকর সিদ্দিককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলাপাড়া থানায় মামলা দায়ের করে (মামলা নং ২১)। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, র‌্যাব সদস্যরা আবু বকর সিদ্দিককে ধর্ষণ মামলায় পলাতক আসামি হিসেবে রোববার গ্রেফতার করে। সন্ধ্যায় তাকে থানায় হস্তান্তর করে। সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *