মায়ের অসম প্রেম, মেনে নিতে না পেরে প্রেমিককে খুন করল ছেলে

মায়ের পরকীয়া প্রেমিককে খুনের দায়ে ঘটনার ১০ মাস পর অভিযুক্ত ছেলে আশরাফুল হক সাব্বিরকে গ্রেফতার করেছে পিবিআই। শনিবার (৮ আগস্ট) মধ্যরাতে আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামের একটি বাসা থেকে আশরাফুল হক সাব্বির (২৩) ও তার মা শিউলী বেগমকে (৪৫) গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের একটি দল।

সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ ২০২০ সালের ১৬ অক্টোবর তিনি তার মায়ের পরকীয়া প্রেমিক নবী হোসেনকে (২৮) গাড়ির ভেতর শ্বাসরোধ করে খুন করেন। নিহত নবী হোসেনের বাড়ি ভৈরব উপজেলার আগানগর গ্রামে এবং তার বাবার নাম মো. ইসমাইল। মামলার তদন্তকারী কর্মকর্তা চট্টগ্রাম পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মো. মনির

হোসেন জানান, বিশ্বস্ত গুপ্তচর ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শনিবার (৮ আগস্ট) রাতে আশুগঞ্জের একটি বাড়িতে অভিযান চালিয়ে মা ও ছেলেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। ঘটনার পর থেকেই দুজনেই পলাতক ছিলেন।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, শিউলি বেগমের স্বামী আনোয়ার সৌদি আরব প্রবাসী। তাদের বাড়ি ভৈরবের ছাগাইয়া গ্রামে। তিনি একসময় আনোয়ারের মামাত ভাই নবী হোসেনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরই মধ্যে ওই নারী তার স্বামীকে তালাক দিয়ে নবী হোসেনকে বিয়ে করেন। মায়ের অসম প্রেম ও দ্বিতীয় বিয়ের ঘটনাটি সহ্য করতে পারেননি তার ছেলে সাব্বির।

তাই প্রতিশোধ নিতে সাব্বির কৌশলে মায়ের প্রেমিক নবী হোসেনকে দাওয়াতের কথা বলে একটি প্রাইভেটকারে তুলে কুমিল্লায় নিয়ে যান। সেখানে গাড়ির ভেতরেই তাকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ সময় গাড়িতে সাব্বিরের দুই বন্ধু তুষার ও আশিক সহযোগিতা করেন। তারপর তার লাশ চট্টগ্রামের পটিয়ার একটি জঙ্গলে ফেলে তারা ভৈরব চলে আসেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *