SBI তে ৬১০০-এরও বেশি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন শুরু ২২০০০ থেকে, রইল আবেদন পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে মানুষ সবথেকে বেশি সমস্যায় রয়েছে চাকরি নিয়ে। সরকারি চাকরি পাওয়া একপ্রকার মুশকিল বললেই চলে।নিয়মিত বিভিন্ন কর্মক্ষেত্রের বিজ্ঞাপনে নজর রেখে তাই চাকরির আবেদন চালিয়ে যাচ্ছেন মানুষ। কারণ সঠিক পথে জীবিকা নির্বাহ না হলে জীবন যাপন করা মুশকিল হয়ে পড়বে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে এসেছি এমন কিছু চাকরির খোঁজ।

আসুন আর দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক। চাকরিপ্রার্থীদের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। বিভিন্ন পদের বিজ্ঞাপন দিয়ে নিয়োগের কথা জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।এ বছর নতুন করে যারা আবেদন করতে চান তাদের জন্য নির্দিষ্ট কিছু নিয়মাবলী জারি করা হয়েছে। নিম্নে নিয়ম গুলি উল্লেখ করা হলো।

জুলাই মাসের 6 তারিখ থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 26 শে জুলাই 2021। এই ক্ষেত্রে আবেদনকারীর বয়স হতে হবে 20—28 বছর পর্যন্ত। আবেদনকারীদের অবশ্যই ব্যাংকের লিখিত পরীক্ষায় পাশ করতে হবে।পরবর্তীতে ফলাফল এবং স্থানীয় ভাষায় দক্ষতা দেখে প্রার্থীদের নির্বাচন করা হবে কর্তৃপক্ষের তরফে। আবেদনকারীদের ইউনিভার্সিটি গ্রান্ট কমিশন দ্বারা গ্রাজুয়েশন ডিগ্রি থাকতে হবে অবশ্যই। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *