কবরে শ্মশানের মাটি নিয়ে ওসমান পরিবারকে দুষলেন আইভী

বিতর্ক ইস্যুতে এবার মুখ খুললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জের মাসদাইরে কেন্দ্রীয় কবরস্থানে থাকা বেশ কিছু কবরে পাশের শ্মশানের পুকুর থেকে কাটা মাটি দেওয়া নিয়ে বিতর্কের মধ্যে মঙ্গলবার গণমাধ্যমে একটি লিখিত বক্তব্য পাঠিয়েছেন।এই বক্তব্যে এমন ঘটনার জন্য ওসমান পরিবারের বড় ছেলে প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমানকে দায়ী করছেন।

গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান তার বাবা-মাসহ প্রয়াত স্বজনদের কবর জিয়ারতে যান। তখন তিনি দেখেন, তার বাবা-মাসহ স্বজনের কবরে পাশের শ্মশানের পুকুর খনন করে তোলা মাটি দিয়ে ঢেকে রাখা হয়েছে। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন এবং এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন।

আজ দুপুরেও শামীম ওসমান কবরস্থানে গিয়ে সাংবাদিকদের জানান, মৃত্যুকে ভয় পান যারা এ খেলা খেলছেন কিংবা খেলাচ্ছেন তাদের বলছি। আমি এমন একজন নেত্রীর কর্মী যিনি বিষকে হজম করেন তাই আমি ধৈর্যশীল। তার মতই নীলকণ্ঠী নেত্রীর কর্মী হিসেবে বিষকে হজম করতে আমিও চেষ্টা করছি। অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করার জন্য তাই অনুরোধ করব।

এদিকে আজ বিকেলে বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো বক্তব্যে মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্বজনদের কবরে শ্মশানের মাটি ফেলা হয়নি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *