নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধসহ ভুয়া চিকিৎসক আটক

রাজশাহীতে নিষিদ্ধ ট্যাপেনটাডল ও যৌন উত্তেজক ওষুধসহ আব্দুর রাকিব (৫০) নামেটর এক ভুয়া চিকিৎসক র‌্যাবের হাতে ধরা পড়েছেন। রোববার (৮ আগস্ট) বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাবের হাতে আটক রাকিবের বাড়ি পুঠিয়ার বিড়ালদহ এলাকায়। তিনি ওই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে। তাকে আজ সোমবার (৯ আগস্ট) পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। র‌্যাব জানায়, রাকিব এমবিবিএস চিকিৎসক না হলেও ভুয়া পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে তার ওষুধের ফার্মেসিতে মানুষের চিকিৎসা করছেন। তার কাছে চিকিৎসা নিয়ে সাধারণ মানুষ প্রতারিত হয়ে আসছিলেন। তার ফার্মেসিতে নিষিদ্ধ মাদক জাতীয় ওষুধ ও যৌন উত্তেজক ওষুধ বিক্রি হতো। পরে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারের ওই ফার্মেসিতে অভিযান চালায়।

এ সময় ৬১ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট এবং ৩৬৬ পিস যৌন উত্তেজক ক্যাপসুলসহ রাকিবকে আটক করে দলটি। এ সময় বিএমডিসি ও বিসিএমডিসির দু’টি ভুয়া সার্টিফিকেট, এক বক্স ভিজিটিং কার্ড, একটি মোবাইল ফোন ও প্রেসক্রিপশন প্যাড জব্দ করা হয়। এছাড়া একই অভিযানে ধরা পড়েন ফজলে রাব্বী নামের এক মাদক ব্যবসায়ী। আটক ভুয়া চিকিৎসক ও মাদক ব্যবসায়ীকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে৷ তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *