এই সরকারের আর এক মুহূর্ত ক্ষ,মতায় থাকা ‍উচিত নয়: ফখরুল

এই সরকারের আর একমুহূর্ত ক্ষমতায় থাকা ‍উচিত নয় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, অপরিকল্পিত বিধিনিষেধ, অপরিকল্পিত টিকাব্যবস্থা, মানুষের অপরিকল্পিত জীবনব্যবস্থা—সব মিলিয়ে এই সরকারের আর একমুহূর্ত ক্ষমতায় থাকা ‍উচিত নয়। তাদের অবিলম্বে পদত্যাগ করা উচিত।

রাজধানীর বনানীর কবরস্থানে আজ বৃহস্পতিবার দুপুরে প্রয়াত জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে মির্জা ফখরুল ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন। সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, ‘ভয়াবহ ফ্যাসিস্ট সরকার আজকে আমাদের বুকের ওপর চেপে বসেছে। ১/১১ এর তত্ত্বাবধায়ক সরকারের ধারাবাহিকতা এই সরকার।’

আরাফাত রহমান কোকো যোগ্য ক্রীড়া সংগঠক ছিলেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘আরাফাত রহমান কোকোর উদ্যোগে বাংলাদেশে ক্রিকেটের নবযুগের সূচনা হয়।’ এ সময় অন্যদের মধ্যে ঢাকা মহানগর বিএনপি নেতা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, আমিনুল ইসলাম, রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *