এক নারীর প্রেমে দুই ভাই, বিয়ে করা নিয়ে সংঘর্ষে প্রাণ হারাল এক ভাই

একই নারীর প্রেমে পাগল দু’জন। দু’জনই মেয়ের বাসায় পাঠিয়েছে বিয়ের প্রস্তাব। বিয়ের প্রস্তাব পাঠানো দু’জনই আবার একই পরিবারের। সম্পর্কে চাচাতো ভাই। কনে পক্ষ দু’জনের মধ্যে একজনকে পছন্দ করে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়ায় শুরু হয় দ্বন্দ্ব। আর এ দ্বন্দ্বে সাহার মিয়া নামে এক ভাইয়ের মৃত্যু হয়েছে।সম্প্রতি এমনি এক ঘটনা ঘটেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুফরাকান্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হক মিয়ার ছেলে দুবাই প্রবাসী সাহার উদ্দীন সম্প্রতি একই গ্রামের তপুর মিয়ার মেয়ের প্রেমে পড়ে বিয়ের প্রস্তাব দেন। একই মেয়ের প্রেমে পাগল সাহারের চাচাতো ভাই ও মৃত মনির মিয়ার ছেলে সোয়াই মিয়া (৩০)। সোয়াইও সেই

মেয়ের বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। সোয়াই মিয়ার সঙ্গে বিয়ের কথা পাকাপাকি হওয়ার সময় বিষয়টি সাহার উদ্দীন জানতে পারেন। সাহার মিয়ার প্রস্তাবের ওপর সোয়াই মিয়া প্রস্তাব দেওয়ায় সাহার মিয়া স্থানীয় লোকজন

জড়ো করে গত মঙ্গলবার রাতে বিচারপ্রার্থী হন। এ সময় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষে সাহার উদ্দীন, সাব্বির মিয়া (৪৭), জুনেদ মিয়াসহ (৩০) কয়েকজন আহত হন।

আহত সাহার উদ্দীন প্রথমে রাজনগর ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। বুধবার (১১ আগস্ট) রাত ১০টার দিকে বাড়িতে থাকাবস্থায় সাহার উদ্দীনের শরীর খারাপ হলে দ্রুত তাকে ফেঞ্চুগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতেই তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *